|

ময়মনসিংহের ভাবখালীতে ১০ টাকা কেজিতে চাল বিতরণ

14591795_1591294901172418_6113458365138416982_n

স্টাফ রিপোর্টার:   ময়মনসিংহের সদর উপজেলার ভাবখালী ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি মূল্যে চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার ইউনিয়নের চুরখাই বাজারে দিনব্যাপী দরিদ্র অসহায় কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়।

‘শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভাবখালী ইউনিয়নের জেলা খাদ্য নিয়ন্ত্রক অধিদপ্তরের ডিলার মোঃ গোলাম মোস্তফার সার্বিক সহযোগিতায় হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ কর্মসূচী চলবে বলে জানা যায়। মঙ্গলবার ইউনিয়নের প্রায় ১৮৪৫ জন দরিদ্র অসহায় কার্ডধারী এই সুবিধা ভোগ করেছে।

চাল বিতরণ কার্যক্রম কর্মসূচীতে উপস্থিত ছিলেন নাজিরাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ মোঃ জালাল উদ্দিন, ইউপি সদস্য মোঃ হারুন-অর-রশিদ, সংরক্ষিত মহিলা সদস্য মিনারা বেগম, ইউপি সদস্য নয়ন আলী শেখ, সার্জেন্ট (অবঃ) আনোয়ার হোসেনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ময়মনসিংহ সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ডিলার গোলাম মোস্তফা জানান, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হত দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজিতে চাল বিতরণের কর্মসূচী গ্রহণ করেছেন। এই কর্মসূচীতে দলমত নির্বিশেষে সকলকে সহযোগীতার আহবান জানান।

ছবিঃ মোঃ কামাল

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১১:৫১ অপরাহ্ণ | অক্টোবর ০৪, ২০১৬