|

সর্বশেষ

ইউপি নির্বাচনে স্থগিত ত্রিশালে ৩ কেন্দ্রের নির্বাচন ৩১ অক্টোবর

ত্রিশাল প্রতিনিধিঃ  ময়মনসিংহের ত্রিশাল উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া ২টি ইউনিয়নের ৩টি কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ আগামী ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে।

ত্রিশাল উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ত্রিশাল উপজেলার ১২টি ইউনিয়নে চলতি বছরের ৪ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে উপজেলার ৯নং বালিপাড়া ইউনিয়নে ২টি ও ৪নং কানিহারী ইউনিয়নে ১টি কেন্দ্রে ভোট কারচুপির অভিযোগে নির্বাচন স্থগিত করে দেয় উপজেলা রিটার্নিং অফিসার।

স্থগিতকৃত বালিপাড়া ২নং ওয়ার্ড বিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, ৩নং ওয়ার্ড বিয়ারা পাটুলি রহমত উল্লাহ উচ্চবিদ্যালয় কেন্দ্র ও কানিহারী ইউনিয়নের ৯নং ওয়ার্ড থাপনহালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আগামী ৩১ অক্টোবর পুনরায় নির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, স্থানীয় বিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ৪৩৬০ জন, বিয়ারা পাটুলি রহমত উল্লাহ উচ্চবিদ্যালয় কেন্দ্রে মোট ৩৫০৮ জন ও থাপন হালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ৩৭৪০ জন ভোটার রয়েছে। সুষ্ঠু নির্বাচনের জন্য আইন-শৃঙ্খলাসহ সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১০:৪০ অপরাহ্ণ | অক্টোবর ০৪, ২০১৬