|

বাকৃবিতে ইন্টার্নশীপ ভাতা বৃদ্ধির দাবিতে স্মারকলিপি প্রদান

মো. আব্দুর রহমান:  বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ভেটেরিনারি শিক্ষার্থীদের ইন্টার্নশীপ ভাতা বৃদ্ধির দাবিতে উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করেছে ভেটেরিনারি সায়েন্স অনুষদের শিক্ষার্থীরা।
মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল ১১টার দিকে বাকৃবি উপাচার্য প্রফেসর ড. আলী আকবর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
জানা যায়, ভেটেরিনারি সায়েন্স অনুষদের ছয় মাস মেয়াদী ইন্টার্নশীপ প্রোগ্রামের ইন্টার্নশীপ ভাতা একজন ভেটেরিনারি সার্জনের (বিসিএস) সমান করার দাবিতে উপাচার্য প্রফেসর ড. আলী আকবর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতির কোষাধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার দাস, সাধারণ সম্পাদক নাজমুল হক খান (অনিক), যুগ্ম সম্পাদক মো. আসমাউল ইকবাল (মৃদুল), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নিহারঞ্জন প্রামাণিক, ক্রীড়া সম্পাদক  সিয়াম আহমেদ ও অন্যান্য সদস্যবৃদন্দ এবং বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট ফেডারেশনের ( বিভিএসএফ ) সহ-সভাপতি অনন্ত পাল।
স্মারকলিপি প্রদানকালে উপাচার্য প্রফেসর ড. আলী আকবর ইন্টার্নশীপ ভাতা বৃদ্ধির বিষয়ে শিক্ষার্থীদের আশ্বস্থ করেন এবং ইন্টার্নশীপ ভাতা বৃদ্ধির জন্য একটি আবেদনপত্র বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) বরাবর প্রেরণ করা হবে বলেও জানান  তিনি।
উল্লেখ্য, বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের অর্ডিন্যান্স অনুযায়ী, ‘ইন্টার্নশীপরত অবস্থায় ভেটেরিনারি শিক্ষার্থী একজন ভেটেরিনারি সার্জনের (বিসিএস) সমান ভাতা পাবেন’।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৩:০৬ অপরাহ্ণ | অক্টোবর ০৪, ২০১৬