|

জেলা সার ও বীজ মনিটরিং কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

14517420_148114952313565_4589464200331892778_n

স্টাফ রিপোর্টার:   বর্তমান ও আগামী মৌসুমের বীজ ও সারের মওজুদ ও সরবরাহ প্রসঙ্গে জেলা সার ও বীজ মনিটরিং কমিটির মাসিক সভা নবাগত জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

রবিবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হারুন অর রশীদ, কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক আলতাবুর রহমান, বিএডিসি’র যুগ্ম পরিচালক (সার) তপন কুমার আইচ, বিএডিসি’র উপ-পরিচালক (বীজ) সারোয়ার আলম, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) এর পরিচালক এস.এম. বাবুল, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) ময়মনসিংহ জেলা শাখার সভাপতি শাহজাহান আলী, যুগ্ম সম্পাদক শেখ শিব্বির আহাম্মদ চৌধুরী, সহ-সভাপতি নুরে আলম, মনিটরিং কমিটির সদস্য অধ্যক্ষ গোলাম সারওয়ার, জহিরুল ইসলামসহ সার ও বীজ মনিটরিং কমিটির সদস্য কৃষি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় বর্তমান ও আগামী মৌসুমের বীজ ও সারের মওজুদ ও সরবরাহ প্রসঙ্গে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়। সভা শুরুর আগে বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) এর পরিচালক এস.এম. বাবুলের নেতৃত্বে বিএফএ ময়মনসিংহ জেলা শাখার কর্মকর্তাগণ নবাগত জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমানকে ফুলের তোড়া দিয়ে স্বাগত ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

সর্বশেষ আপডেটঃ ৯:২৭ অপরাহ্ণ | অক্টোবর ০২, ২০১৬