|

সর্বশেষ

গফরগাঁওয়ে মোটর সাইকেল চালককে কুপিয়ে হত্যা

গফরগাঁওয় প্রতিনিধিঃ   ময়ময়নসিংহের গফরগাঁওয়ে মোটর সাইকেল চালক মো. শিপন মিয়াকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দূর্বৃত্তরা। তবে তাঁকে কোন স্থানে কোথায় হত্যা করা হয়েছে তা জানা যায়নি।
রোববার দুপুরে গফরগাঁওয়ের পাগলা থানাধীন মশাখালী ইউনিয়নের দড়ি চাইরবাড়িয়া গ্রামের সাহাভিটায় একটি ধান ক্ষেত থেকে শিপনের লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, শনিবার সকালে বাড়ি থেকে ভাড়া খাটানোর জন্য শিপন মিয়া মোটর সাইকেল নিয়ে বের হন। পরে রাত ৯টা পর্যন্ত বাড়ি ফিরে না আসায় তার স্ত্রী হালিমা খাতুন মুঠোফোনে ফোন করে তা বন্ধ পান। এর পর থেকে শিপনের পরিবারের লোকজন খোঁজতে থাকেন। রোববার দুপুরে মশাখালী রেলস্টেশনের অদূরে সাহার ভিটার নির্জন ধান ক্ষেতে কুপিয়ে হত্যা করা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পাগলা থানা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয়রা জানান, তাকে মাথায় ও কপালে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত শিপন মিয়া পার্শ্ববর্তী উস্থি ইউনিয়নের কান্দপাড়া গ্রামের মৃত রজব আলীর ছেলে।
গফরগাঁওয়ের পাগলা থানার ওসি চাঁন মিয়া জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:০২ অপরাহ্ণ | অক্টোবর ০২, ২০১৬