|

ফুলবাড়িয়ায় ইউএনও’র উপসি’তিতে ভিজিএফ এর চাউল বিতরণ

 

ফুলবাড়িয়া ব্যুরো অফিস :  শনিবার উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদারের উপসি’তিতে ৩নং কুশমাইল ইউনিয়নের ৮৬বস্তা ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে।
জানা যায়, পবিত্র ঈদুল আযহা উপলৰ্যে দু:স’ ও অতি দরিদ্রদের মাঝে ভিজিএফ কর্মসূচীর আওতায় সহায়তার জন্য ৮হাজার ৩শ ১২জন কার্ডধারীর বিপরীতে প্রায় ৮৪মে:টন চাউল বরাদ্দ দেয় সরকার। যা গত বৃহ: ও শুক্রবার বিতরণ করা হয়। বিতরণ শেষে ৮৬বস্তা চাউল উদ্ধৃত্ত থাকে। বিষয়টি জানাজানি হলে স’ানীয়রা ইউনিয়ন পরিষদ ঘেরাও করে এবং সারারাত পাহাড়া দেয়। শনিবার উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার ইউনিয়ন পরিষদে উপসি’ত হয়ে উপসি’ত পুর্বষ ও মহিলাদের মধ্যে এ চাউল বিতরণ করেন।
অপরদিকে শনিবার উপজেলার ১৩নং ভবানীপুর, ৭নং বাক্‌তা ও ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়নে ভিজিএফ এর চাউল সুষ্ঠুভাবে বিতরণ শুর্ব হয়েছে।
ভবানীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহীনুর মলিৱক জীবন জানান, ৪হাজার ৮শ ৪৬জন কার্ডধারীর মধ্যে প্রায় ৪৯মে.টন, রাঙ্গামাটিয়া ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদের মন্ডল জানান, ৪হাজার ৬শ ৮৭জন কার্ডধারীর মধ্যে প্রায় ৪৭মে. টন, বাক্‌তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলুল হক মাখন জানান, ৪হাজার ৫শ ৯৬জন চাউল বরাদ্দ দেয় সরকার। সংশিৱষ্ট ইউপি চেয়ারম্যানগণ উপসি’ত থেকে তা কার্ডধারীদের মধ্যে বিতরণ করেন। এসময় সংশিৱষ্ট ট্যাগ অফিসারবৃন্দ উপসি’ত ছিলেন। বিতরণস’ল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার, পিআইও অফিসের হাসান খান।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:১৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১০, ২০১৬