|

সর্বশেষ

শহীদ জিয়ার নাম ছাড়া মুক্তিযুদ্ধের ইতিহাস অসম্পূর্ণ — এ.কে.এম মোশাররফ হোসেন

অনলাইন ডেস্কঃ  বর্তমান সরকার ষড়যন্ত্রমূলকভাবে শহীদ জিয়াউর রহমানের স্বাধীনতা পদক প্রত্যাহার করেছে এমনটা দাবী করে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ  ময়মনসিংহ নগর বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

নগর বিএনপি’র সভাপতি এ.কে.এম. শফিকুল ইসলাম এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বি.এন.পি’র চেয়ারপার্সনের উপদেষ্টা জেলা বি.এন.পি’র সভাপতি এ.কে.এম মোশাররফ হোসেন। তিনি বলেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান রণাঙ্গনে যুদ্ধ করেছিলেন তার বীরত্বের জন্য তিনি বীর উত্তম খ্যাতাবে ভূষিত হয়েছেন। শহীদ জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে বর্তমান সরকার বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও মিথ্যাচার করছে। তিনি আরও বলেন, স্বাধীনতা পদক প্রত্যাহার করে সরকার হীনমনতার পরিচয় দিয়েছেন। শহীদ জিয়ার নাম ছাড়া মুক্তিযুদ্ধের ইতিহাস অসম্পূর্ণ থেকে যাবে। এদেশের জনগণের হৃদয়ে শহীদ জিয়া বেঁচে থাকবেন শ্রদ্ধা ও ভালবাসায়।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা বি.এন.পি’র সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট আনোয়ারুল আজিজ (টুটুল), জেলা বি.এন.পি’র দপ্তর সম্পাদক এডভোকেট আব্দুল হান্নান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বজলুর রহমান তুহিন, বি.এন.পি’র এডভোকেট আবুল হাশেম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আমিন খসরু, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক টুটু, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল কবির মোঃ মামুন, এড. দিদারুল ইসলাম রাজু, সহ-সাধারণ সম্পাদক রফিক খান, ফরহাদ আলী, কোতোয়ালি যুবদলের আহ্বায়ক শহিদুল ইসলাম শহীদ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তানভীরুল ইসলাম টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল খান, স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রবি, কোতোয়ালী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরহাদ হোসেন প্রমুখ নেতৃবৃন্দ। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করতে চাইলে গঙ্গাদাস গুহ রোডে পুলিশ বাধা দেয়। বিক্ষোভকারীরা সেখানে প্রতিবাদ মুখর মিছিল ও বিক্ষোভ প্রদর্শন করে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৪:৫০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১০, ২০১৬