|

নারী ফুটবল দলের খেলোয়াড় তাসলিমার বাবাকে মারধরের ঘটনা ও বাসে ৯ কৃতি নারী খেলোয়াড় লাঞ্চনার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

mymensingh-pic

স্টাফ রিপোর্টার | ৯ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার
এএফসি অনূর্ধ-১৬ নারী ফুটবল এর জাতীয় দলের খেলোয়াড় ধোবাউড়ার কলসিন্দুরের মেয়ে তাসলিমার বাবা সবুজ মিয়া (৪০) কে মারধর ঘটনা ও ঢাকা থেকে বাড়ি ফিরার পথে যাত্রীবাহী বাসে ৯ কৃতি নারী খেলোয়াড় লাঞ্চনা হওয়ার ঘটনার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন জন উদ্যোগ ময়মনসিংহ জেলা শাখা। গতকাল শুক্রবার শহরের গাঙ্গিনারপাড় ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত এই মানববন্ধন কর্মসূচী পালন করে।
এএফসি অনূর্ধ-১৬ নারী ফুটবল এর জাতীয় দলের ধোবাউড়ার কলসিন্দুরের ৯ কৃতি নারী খেলোয়াড় ঢাকা থেকে যাত্রীবাহী বাসে ফিরার পথে বাসের সহযাত্রীদের র্দুব্যবহার ও লাঞ্চনার শিকার হয়। এদিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কর্তৃপৰের দায়িত্বে অবহেলার জন্য ফুটবল কন্যারা লাঞ্চনার শিকার হয়েছে বলে অভিযোগ এনে ও এএফসি অনূর্ধ-১৬ নারী ফুটবল এর জাতীয় দলের গোলরৰক তাসলিমার বাবা সবুজ মিয়াকে (৪০)কে গত বুধবার রাতে কলসিন্দুর হাই স্কুল এন্ড কলেজের শরীরচর্চা শিৰক জুবেদ আলী তালুকদার ও তার সহযোগীরা মারধর করার প্রতিবাদে এই মানববন্ধন কর্মসূচী পালন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু, জনউদ্যোগের আহবায়ক এড, নজর্বল ইসলাম চুন্নু, সিপিবির জেলা শাখার সাধারণ সম্পাদক এড. এমদাদুল হক মিলৱাত, আওয়ামীলীগ নেতা এড, মোয়াজ্জম হোসেন বাবুল, এড, আবুল কাশেম, জেলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, শিৰক সুলতান উদ্দিন, এড. আবদুল মোতারেব লাল, কাজল কোরায়শী প্রমুখ।
বক্তারা এসব ঘটনায় জড়িতদের বিচার দাবী করেন এবং তীব্র ৰোভ প্রকাশ করে নিন্দা জানান। ###

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:৫৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৬