|

পৌরসভার পক্ষ থেকে জেলা প্রশাসক’কে বিদায় সংবর্ধনা প্রদান

14241522_1145227962237253_8941536556065899410_o

স্টাফ রিপোর্টারঃ  ময়মনসিংহ পৌরসভার পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু‘র সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় ময়মনসিংহের জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী বলেন, জেলা প্রশাসকের কাজের নিজস্ব কোন আঙ্গিক নেই। জেলার সকল কাজই জেলা প্রশাসকের কাজ। জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যাক্তিদের সহযোগিতা না থাকলে জেলা প্রশাসনের কাজ করা সম্বব নয়।
তিনি আরও বলেন, ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু‘র সাথে একটি বিষয়ে কোন পার্থক্য ছিলনা, সেটি হলো আমরা মানুষের মঙ্গল করতে চাই। ময়মনসিংহ পৌরসভা এখন সিটি কর্পোরেশন হয়েছে। মেয়রের কাজ করার সুযোগ বাড়বে। সুন্দর নগরী গড়ার জন্য তাকে আরো বেশি কাজ করতে হবে।  শিক্ষা বোর্ডের সিধান্ত হয়েছে। আগামীদিনে আরো অনেক উন্নয়ন মুলক কাজ হবে। তিনি প্রধানমন্ত্রীর কাছে ময়মনসিংহে আন্তজাতিক মানের বিমান বন্দর প্রতিষ্ঠার জন্য দাবী তোলার আহবান জানান।

অনুষ্ঠানে ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, জেলা প্রশাসক সকল সেক্টরে মিলে মিসে কাজ করেছেন। তিনি কাজ করেছেন মানুষের প্রতি মমত্ববোধ দিয়ে। সরকারী কর্মকর্তা হয়েও জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যাক্তিদের মত মানুষের জন্য কাজ করেছেন। আশাকরি প্রধানমন্ত্রীর উন্নয়ন কাজে তিনি সহায়ক শক্তি হিসাবে কাজ করবেন।
মেয়র টিটু আরও বলেন, ময়মনসিংহ পৌরসভা অনেকক্ষেত্রে বাংলাদেশের মধ্যে ১ম হয়েছে। ময়মনসিংহকে বিশ্বের বুকে অনেক ভাবে চিনেছে। ময়মনসিংহ বিভাগ ও সিটি কর্পোরেশনে উন্নীত করার সহায়ক হিসাবে কাজ করার জন্যই ময়মনসিংহের মানুষ তাকে সবসময় শ্রদ্ধাভরে স্মরন করবে। আশা করছি আগামীদিনেও তিনি ময়মনসিংহবাসীর জন্য গুরুত্বপুর্ন কাজ করবেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ পৌরসভার প্যানেল মেয়র-২ মো: নজরুল ইসলাম, ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মো: মমতাজ উদ্দিন মন্তা, ময়মনসিংহ রাইফেল্স ক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: এহতেশামুল আলম, জেলা নাগরিক আন্দোলনের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুল আমীন কালাম, ময়মনসিংহ ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমেদ, ময়মনসিংহ জেলা মহিলা পরিষদ সভানেত্রী ফেরদৌস আরা মাহমুদা হেলেন, নারী নেত্রী অধ্যাপিকা লীলা রায়, ময়মনসিংহ জেলা সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোছা: জাহানারা খানম প্রমুখ।
ছবিঃ রেড মিল্লাত

 

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ২:৫৩ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৬