|

সর্বশেষ

নারী ফুটবলার তাসলিমার বাবাকে মারধর: অভিযুক্ত শিক্ষক বরখাস্ত

স্টাফ রিপোর্টারঃ  অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের খেলোয়াড় তাসলিমার বাবাকে মারধর করার অভিযোগে শিক্ষক জোবেদ আলী তালুকদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এই ঘটনার তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার ধোবাউড়া থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন তাসলিমার বাবা সবুজ মিয়া (৪০)।

এএফসি-১৬ নারী চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে চমক দেখিয়ে চূড়ান্ত পর্বে যাওয়ার যোগ্যতা অর্জন করেছে বাংলাদেশের মেয়েরা। কিন্তু তারাই বাড়ি ফিরতে গিয়ে কিংবা বাড়ি ফিরে একের পর এক হেনস্তার স্বীকার হচ্ছে। বাদ পড়ছে না তাদের পরিবার ও পরিবারের সদস্যরাও।

তাসলিমার বাবা সবুজ মিয়ার অভিযোগ, বুধবার বিকেলে কলসিন্দুর হাই স্কুলের ক্রীড়া শিক্ষক জোবেদ আলী তালুকদার অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের নয়জন খেলোয়াড় ও তাদের অভিভাবকদের নিয়ে বৈঠক করেন। সেখানে ক্রীড়া শিক্ষক জানান,আগামী ১৭ সেপ্টেম্বর নারী ফুটবলারদের ঢাকায় সংবর্ধনা অনুষ্ঠানে যাওয়া নিষেধ। ওই দিন স্কুলে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে,স্কুলের হয়ে সেই ম্যাচে খেলতে হবে। এ সময় উপস্থিত অভিভাবক ও খেলোয়াড়রা অপরাগতা প্রকাশ করলে ওই শিক্ষক ক্ষিপ্ত হয়ে অভিভাবকদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে এ নিয়ে কথাকাটি হয়।

ওই দিন রাত নয়টায় কলসিন্দুর বাজারে মহিলা মার্কেটে বসা অবস্থায় ক্রীড়া শিক্ষক জোবেদ আলী ও তার সহযোগীরা তাকে মারধর করেন। একই সঙ্গে ওই রাতেই তাকে হত্যার হুমকি দেয়।

উল্লেখ্য, এএফসি-১৬ নারী চ্যাম্পিয়নশিপের ‘সি’ গ্রুপের বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের ফুটবলাররা।

 

ছবিঃ তাসলিমার বাবা সবুজ মিয়া

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ২:০৭ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৬