|

সর্বশেষ

তারাকান্দায় ভিজিএফ চাউল বিতরণে স্লীপ জালিয়াতির অভিযোগে ২ ইউপি সদস্যসহ আটক-৫

তারাকান্দা প্রতিনিধিঃ  ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ভিজিএফ চাউল বিতরণে স্লীপ জালিয়াতির অভিযোগে ২ ইউপি সদস্যসহ ৫ জনকে আটক করে জনতা পুলিশে সোপর্দ করেছে।
বৃহস্পতিবার রাত সোয়া ৯ টায় উপজেলার রামপুর ইউনিয়নে এই ঘটনাটি ঘটে।
জানা যায়, ঈদুল আজহা উপলক্ষে বিতরণের জন্য ৫ হাজার ৩শ ৫৮ জন দুস্থ অসহায়দের জন্য ৫৩ মেট্রিক টন ৫শ ৮০ কেজি চাল বরাদ্দ হয়।
ইউপি চেয়ারম্যান শ্রী মদন চন্দ্র সিংহ রায় জানান, বরাাদ্দকৃত চাল দুস্থ অসহায়দের মাঝে বিতরণের জন্য স্লীপ বিতরণ করা হয় । গত ৫ ও ৬ সেপ্টেম্বর ইউপি কমপ্লেক্স ভবনে চাল বিতরণ করা হলে প্রায় ১ হাজার ৫শ ভুয়া ও জালিয়াতি স্লীপ ধরা পরে। ইউপি সদস্যদের নিয়ে স্লীপ জালিয়াতি আলাপ আলোচনা হয় এবং স্লীপ ক্রয়কারী চাল দোকানীরা জিজ্ঞাসাবাদে দুই ইউপি সদস্যদের কাছ থেকে স্লীপ কিনা হয়েছে বলে স্বীকার করে। এক পর্যায়ে ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য তারাটি গ্রামের মৃত আলাল উদ্দিনের পুত্র ফজলুল হক (৩৫) ও  ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সাদিপুর গ্রামের আব্দুল মান্নানের পুত্র এনায়েত কবির(৩৩) কে জিজ্ঞাসাবাদ করলে শত শত এলাকাবাসী উপস্থিতিতে স্লীপ জালিয়াতি কথা স্বীকার করে। পরে জনতা স্লীপ বিক্রির দায়ে উল্লেখিত দুই ইউপি সদস্যসহ তারাটি গ্রামের মৃত আলাল উদ্দিনের পুত্র হৃদয় মিয়া(১৬), সাদিপুর গ্রামের মুজিবর রহমানের পুত্র আমিনুল হক(২০) ও ইমানুল(১৮ কে জনতা পুলিশের সোপার্দ করে।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মদন চন্দ্র সিংহ রায় বাদী হয়ে তারাকান্দা থানা মামলা দায়ের করেছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১:৪০ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৬