|

গফরগাঁওয়ের বিশিষ্ট সমাজ সেবক অবসর প্রাপ্ত গার্ড ফজলুল হকের তৃতীয় মৃত্যু বার্ষিক ১১ সেপ্টেম্বর

 

দেশের প্রথম বে-সরকারী স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলা ও চব্বিশ ঘন্টার নিউজ চ্যানেল এটিএন নিউজের ময়মনসিংহ জেলা প্রতিনিধি শাহ আলম উজ্জ্বলের পিতা গফরগাঁও উপজেলার বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী বাংলাদেশ রেলওয়ের অবসর প্রাপ্ত গার্ড ফজলুল হকের আগামী ১১ সেপ্টেম্বর রবিবার তৃতীয় মৃত্যু বার্ষিক।

মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের উত্তর নও পাড়া গ্রামের বাড়িতে এবং বিভিন্ন মসজিদে আগামীকাল ৯ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম্মা কুরআন খানি, মিলাদ মাহফিল ও মরহুমের কবর জিয়ারতের আয়োজন করা হয়েছে।

বিশিষ্ট সমাজ সেবক, বাংলাদেশ রেলওয়ের অবসর প্রাপ্ত গার্ড ফজলুল হকের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করার জন্য সকল আত্মীয় স্বজন,বন্ধু বান্ধব ও শুভানুধায়ীদেরকে পরিবারের পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরোধ জানানো হয়েছে।

এটিএন বাংলা ও এটিএন নিউজের ময়মনসিংহ জেলা প্রতিনিধি শাহ আলম উজ্জ্বলের পিতা বিশিষ্ট সমাজ সেবক, বাংলাদেশ রেলওয়ের অবসর প্রাপ্ত পরিচালক (গার্ড) ফজলুল হক ২০১৩ সালের ১১ সেপ্টেম্বর দুপুরে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের উত্তর নও পাড়া গ্রামের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইনে-কাল করেন।###

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:৫৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৬