|

সর্বশেষ

ময়মনসিংহে গ্রামীনফোনের এস.এম.ই সেবার যাত্রা শুরু

স্টাফ রিপোর্টারঃ  প্রযুক্তি ভিত্তিক দেশীয় ক্ষুদ্র মাঝারি উদ্যোক্তাদের কথা মাথায় রেখে দেশের বৃহত্তম মোবাইল ফোন অপারেটর গ্রামীনফোন ময়মনসিংহে  এস.এম.ই সেবার যাত্রা শুরু করেছে।

প্রাথমিক ভাবে গ্রামীনফোন ময়মনসিংহে ভালুকা-ত্রিশাল অঞ্চলে তাদের এস.এম.ই কার্যক্রম শুরু করার লক্ষে নতুন অংশীদার হিসেবে প্রগতি ক্রিয়েটিভ প্রাঃ লিঃ প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

আজ বুধবার (৭ সেপ্টেম্বর) এই উপলক্ষে গ্রামীনফোন ময়মনসিংহের রিজিওনাল অফিসে এক অনুষ্ঠানের মাধ্যমে দু’পক্ষের চুক্তি স্বাক্ষরিত হয়।

গ্রামীনফোনের এস.এম.ই ম্যানেজার আহমেদ শিহাব আবদুল্লাহ এবং প্রগতি ক্রিয়েটিভ প্রাঃ লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর নির্মল কান্তি শর্মা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি সম্পাদন করেন।

এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন গ্রামীনফোন হেড অব এস.এম.ই ফেরদৌস আলম খান, রিজিওনাল হেড ময়মনসিংহ আবুল হাসনাত, হেড অব এন্টারপ্রাইজ জাবেদ চৌধুরী, হেড অব টেলিসেলস এন্ড বিজনেস সার্ভিস ম্যানেজমেন্ট তৌহিদ রিয়াজ ও এন্টারপ্রাইজ একাউন্ট ম্যানেজার জাহেদ খান তানভীর এবং প্রগতি ক্রিয়েটিভ প্রাঃ লিঃ এর পক্ষ থেকে প্রানজিৎ শর্মা রতি (ডিরেক্টর)  রবিন শর্মা (ডিরেক্টর)।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:০২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৭, ২০১৬