|

ময়মনসিংহে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম করার পরিকল্পনা নেওয়া হয়েছে

অনলাইন ডেস্কঃ  ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার প্রথম সভা গত ৫ আগস্ট দুপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

 

বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে সভায় রেঞ্জ ডিআইজি আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোজাম্মেল হক, সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান, জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, নাজিমূল হক নাজিম, ডঃ আবুল কালাম আজাদ, এহতেশামূল আলম, মানিক দত্ত, কামালুজ্জামান খান সাদেক, এম এ মতিন আলম, ওমর হায়াত খান নঈম, খাইরুল কবির খোকন, মনোয়ার পাশা, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

জাতীয় ক্রীড়া পরিষদের ৩ আগষ্টের  এনএসসির পরিপ্রেক্ষিতে গত ১৮ আগষ্ট ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া পরিষদের ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। সভাশেষে বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জিএম সালেহ উদ্দিন জানান, বিভাগীয় পর্যায়ে ময়মনসিংহ স্টেডিয়ামের মানোন্নয়নসহ আন্তর্জাতিক মানের ক্রিকেট খেলার উপযোগী একটি স্টেডিয়াম করার পরিকল্পনা রয়েছে।

 

এ জন্য ব্রহ্মপুত্র নদের বিপরীত পাড়ে জায়গা নির্ধারণ করা হয়েছে। তিনি আরো বলেন, সম্প্রতি অনুর্ধ-১৬ মহিলা ফুটবলে ময়মনসিংহের কলসিন্দুর এলাকার (ধোবাউড়া উপজেলা) মেয়েরা কৃতিত্ব অর্জন করে বাংলাদেশকে বিশ্বে পরিচয় করে দিয়েছে। তার ধারাবাহিকতা ধরে রাখাসহ কলসিন্দুরের মেয়ে ফুটবলারদেরকে আরো উৎসাহিত করতে বিভাগ ছাড়াও পার্শ্ববর্তী জেলাগুলোর সমন্বয়ে প্রীতি ফুটবলসহ বিভাগীয় কমিশনার কাপ ফুটবলের আয়োজন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:৪০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৬