|

ময়মনসিংহ আর্মড পুলিশের অভিযানে ৩ লক্ষাধিক টাকার ভারতীয় মদ সহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহ আর্মড পুলিশের(এপিবিএন)-২ অভিযানে নেত্রকোণা জেলার কলমাকান্দা থানাধীন নাজিরপুর বাজার এলাকায় টহল ও বিশেষ অভিযান ডিউটি করা কালীন সময়ে ভারতীয় মদ সহ ০১ জন কে আটক করা হয়েছে
মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) গভীর রাত ০৩.২০ এ এই বিশেষ অভিযান চালানো হয়।

জানা যায়, অত্র থানাধীন গৌরী এলাকার বাসিন্দা আব্দুল খালেক এর বসত বাড়ীর পার্শ্বে কিছু সংখ্যক লোক মাদক দ্রব্য (ভারতীয় মদ)ক্রয় করতেছে এমন খবর পায় ময়মনসিংহ আর্মড পুলিশ (এপিবিএন)-২ এর টিম। সত্যতা যাচাই করার জন্য ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নের ইন্টিলিজেন্স টিম প্রেরন করা হলে তারা প্রমাণ সাপেক্ষে  সাইদুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তিকে রাত ০৩.৫০ এর সময় আটক করেন।
সাইদুল ইসলাম নেত্রকোণা জেলার কলমাকান্দা থানার কালাপানি গ্রামের মৃত মফিজ উদ্দিন এর সন্তান বলে জানায়। তার দেখানো মতে আব্দুল খালেক এর বসত বাড়ীর পার্শ্বে ঝোপের আড়াল হইতে প্লাস্টিকের বস্তার ভিতর মোট ৭৯ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।
এই সকল ভারতীয় মদের মূল্য অনুমান-৩,১৬,০০০ হবে বলে জানায় ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নের ওসি অপারেশন মোঃ কাইয়ুম। উক্ত আসামী স্বীকার করেছে যে, চোরাই পথে ভারত হতে এই মদগুলি নিয়ে আসে এবং তার বিরুদ্ধে কলমাকান্দা থানায় মামলাও হয়েছে বলে জানান ওসি মোঃ কাইয়ুম।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:৪৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৬