|

ময়মনসিংহে শিশুকে অপহরনের দশ দিন পর উদ্ধার অপহরন চক্রের মূল হোতা গ্রেফতার

Mymensingh Nandail Kidnaf-06-09-16-PIC-02

স্টাফ রিপোর্টারঃ  ময়মনসিংহের নান্দাইল উপজেলা থেকে ব্যবসায়ীর শিশু ছেলেকে অপহরনের দশ দিন পর গোয়েন্দা পুলিশ তাকে উদ্ধার করেছে এবং অপহরন চক্রের মূল হোতাকেও গ্রেফতার করা হয়েছে।
আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম পুলিশ সুপারের সভা কক্ষে এক সংবাদ সন্মেলনে এসব তথ্য জানান।
জানা যায়, নান্দাইল উপজেলার অরণ্য পাড়ার ডিজেল ব্যবসায়ী খুররম শেখের একমাত্র পুত্র সন্তান আরাফাত হোসেন রাফীকে(৭) অপরহরন কারীরা গত ২৬ আগষ্ট জুম্মার নামাজের পর ফুসলিয়ে গাড়িতে করে নিয়ে যায়।
অপহরনকারীরা ব্যবসায়ী খুররম শেখের কাছে ত্রিশ হাজার টাকা মুক্তিপন দাবি করে। ব্যবসায়ী খুররম শেখ ছেলেকে জীবীত পাওয়ার জন্য বিকাশের মাধ্যমে অপহরনকারী চক্রকে ৫ হাজার টাকা পরিশোধ করার পরও ছেলেকে ফেরত দেয়নি।
বিষয়টি পুলিশকে অবহিত করার পর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোমবার রাতে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার গোজা টিয়া বাজার থেকে অপহরন চক্রের মূল হোতা দেলোয়ার হোসেন (১৮)কে  গ্রেফতার করে এবং অপহৃত শিশু আরাফাত হোসেন রাফীকে(৭) জীবীত উদ্ধার করেছে। এ ব্যাপারে নান্দাইল মডেল থানায় একটি মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:১৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৬