|

সর্বশেষ

গফরগাঁওয়ে নৌকা ডুবি, ৭ ঘন্টা পর লাশ উদ্ধার

আজহারুল হক, গফরগাঁও প্রতিনিধিঃ   ময়মনসিংহের গফরগাঁওয়ে সোমবার বেলা ১১টার দিকে দুগাছিয়া এলাকায় ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবির ঘটনায় আনসারুল হক (৩০) নামে এক যুবক নিখোঁজ হন ।

ময়মনসিংহ থেকে আসা চার সদস্যের ডুবুরীদল দিনভর চেষ্টা চালিয়ে নিখোঁজের সন্ধান পেতে ব্যর্থ হন। পরে পরিবারের লোকজন মোটা রশিতে মাছ ধরার বড় বড় অনেকগুলো বরশি লাগিয়ে নদের দুই পাড় থেকে বরশি লাগানো রশি টেনে নেয়ার এক পর্যায়ে ঘটনাস্থলের আধা কিলোমিটার দূরে লাশ আটকে পড়ে। পরে সন্ধা ৬টার দিকে লাশ উদ্ধার করা হয়।

গফরগাঁও থানার উপ-পরিদর্শক মুনজুর মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। এছাড়াও পড়শীপাড়া গ্রামের স-মিল মালিক সিদ্দিক মিয়া আহত হন।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, স্থানীয় স-মিল মালিক সিদ্দিক মিয়া তার মিলের পাঁচ জন শ্রমিক নিয়ে কুশার ন্যায় ছোট একটি ডিঙ্গি নৌকা দিয়ে ব্রহ্মপুত্র নদ পার হওয়ার সময় মাঝ নদে নৌকাটি ডুবে যায় । এ সময় অন্য শ্রমিকরা সাতরে তীরে উঠতে সক্ষম হলেও আনসারুল হক পানিতে তলিয়ে যায় । তিনি ভালুকা উপজেলার বিরুনীয়া ইউনিয়নের কাইচান গ্রামের আফাজ উদ্দিনের ছেলে ।

গফরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল হোসেন, উদ্ধার হওয়ার আগ পর্যন্ত নিখোঁজ যাত্রীর সন্ধানে ময়মনসিংহ থেকে আসা চার সদস্যের ডুবুরী দল চেষ্টা অব্যাহত রেখেছিলেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১২:৩৬ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৬