|

আছিম তা’লীমুল মিল্লাত দা: মাদ্রাসায় জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আছিম তা’লীমুল মিল্লাত দাখিল মাদ্রাসায় জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মাদ্রসার ম্যানেজিং কমিটির সভাপতি এ.টি.এম দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও মাদ্রাসার সুপার মাও. আব্দুল হকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আছিম পাটুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম সাইফুজ্জামান।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের শ্রম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সামছুল আলম বাবলু। আরো বক্তব্য রাখেন, আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, আদর্শ উচ্চ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক রাশেদুল ইসলাম, সংশ্লিষ্ট মাদ্রাসার সহ:সুপার মুহাম্মদ হাবিবুল্লাহ ,সহকারী মৌলভী আব্দুর রউফ রব্বানী প্রমুখ। এতে মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও  ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সমূলে জঙ্গি নির্মূল করতে হবে। তিনি আরও বলেন, আল্লাহু আকবার বলে মানুষ খুন করা ইসলাম সমর্থন করে না। জঙ্গিবাদ ও সন্ত্রাস ইসলামের চিরশত্রু  উল্লেখ করে তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি নির্মূলে কাজ করার জন্য আহ্বান জানান।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:২১ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৬