|

ঈশ্বরগঞ্জে নারীকে জবাই করে হত্যা

lash_879

 

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বেদেনা আক্তার (৩৫) নামে এক নারীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।  শুক্রবার দুপুরে উপজেলার সরিষা ইউনিয়নের মহেশপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সরিষা ইউনিয়নের মহেশপুর আগপাড়া গ্রামের কৃষক মজলু মিয়ার একটি পরিত্যক্ত সেচ মেশিনের ঘরে শুক্রবার সকালে এক নারীর লাশ দেখতে পায় স’ানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস’লে আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ, ঈশ্বরগঞ্জ থানার পুলিশ, ময়মনসিংহ সহকারি পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) ও ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস’লে ছুটে যান। স্থানীয়রা প্রাথমিক ভাবে নারীর পরিচয় শনাক্ত করতে না পারলেও দুপুরে থানায় এসে নিহতের পরিচয় শনাক্ত করেন পরিবারের লোকজন। নিহত বেদেনা আক্তার মহেশপুর নামা পাড়া গ্রামের হাসেন আলীর মেয়ে। ছেলে সেলিমকে নিয়ে বাবার বাড়িতেই থাকতেন তিনি। বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ ছিলেন বেদেনা।
ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান বলেন, একাধিক বিবাহিতা ওই নারী এক ছেলেকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন। গতকাল তার জবাই করা লাশ উদ্ধার করে ময়মনাতদনে-র জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে।##

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:০৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০২, ২০১৬