|

স্যামসাং ও গ্রামীণফোন নিয়ে এলো একদম নতুন গ্যালাক্সি নোট ৭

 

[ঢাকা, আগস্ট ৩১, ২০১৬] দেশের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের সঙ্গে যৌথভাবে দেশের বাজারে গ্যালাক্সি নোট সেভেন নিয়ে এলো স্যামসাং। আজ রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জিপি হাউজে এক অনুষ্ঠানের মাধ্যমে ফোনটির উন্মোচন করা হয়।   

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ হিউম্যান রিসোর্স অফিসার শরিফুল ইসলাম,  স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, গ্রামীণফোনের হেড অব আইওটি, এম৪ডি ও ডিভাইস রাভিন্দার পারাশার, প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং সোলায়মান আলম ও হেড অব ডিভাইস সরদার শওকত আলী, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব এবং এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দীন আলমগীর।

সম্পূর্ণরূপে পানি প্রতিরোধক নতুন গ্যালাক্সি নোট ৭ এর সাথে আছে অ্যাডভান্সড এস পেন (আইপি৬৮)*। এস পেনটিতে রয়েছে ক্ষুদ্রাতিক্ষুদ্র ০.৭ মিলিমিটার টিপ ও আগের চেয়েও উন্নত প্রেসার সেনসিটিভিটি।  স্যামসাং নক্সের বায়োমেট্রিক অথেনটিকেশন সঙ্গে যুক্ত একদম নতুন আইরিশ স্ক্যানিং ফিচার ফোনের নিরাপত্তা ব্যবস্থাকে করেছে আগের চেয়েও অনেক বেশি শক্তিশালী ও সুরক্ষিত। নিখাঁদ বিনোদনের জন্য স্মার্টফোনটিতে রয়েছে এইচডিআর ভিডিও স্ট্রিমিং।

নতুন এয়ার কমান্ড ফাংশনে মাধ্যমে হাতের ছোঁয়া ছাড়াই করা যাবে অনেক কাজ। স্মার্টফোনের শীর্ষস্থানীয় সিকিউরিটি প্ল্যাটফর্ম স্যামসাং নক্স সাথে অত্যাধুনিক প্রযুক্তির বায়োমেট্রিক অথেনটিকেশন  গ্যালাক্সি নোট ৭-এ দিচ্ছে অতিরিক্ত সুরক্ষা ব্যবস্থা। নিরাপত্তা ব্যবস্থাকে শক্তিশালী করতে  ফোনটিতে আরও রয়েছে সিকিউর ফোল্ডার। সম্পূর্ণ আলাদা এ সিকিউর ফোল্ডারটি  ব্যক্তিগত ও গোপনীয় তথ্যের অতিরিক্ত সুরক্ষা নিশ্চিত করবে।

গ্যালাক্সি এস ৭ এ থাকছে আকর্ষণীয় ৫.৭ ইঞ্চির কার্ভড (বাঁকানো) কিউএইচডি সুপার অ্যামোলেড স্ক্রিন যা দিবে স্পষ্ট ও ঝকঝকে ছবির অভিজ্ঞতা। এছাড়াও, গুগল প্লে স্টোরে মাধ্যমে ফোনটিতে ডাউনলোড করা যাবে গেম প্যাক। এর সাথে থাকছে শীর্ষস্থানে থাকা গেমগুলোর তালিকা, সহজ রিডেম্পশন প্রসেস এবং নতুন ব্যবহারকারীদের জন্য নানা সুবিধা। ফোনটির প্রতিটি প্রান্ত পৃষ্ঠ এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে করে ফোনটি খুব সহজে মুঠোবন্দী করা যাবে এবং একহাত দিয়েই ফোনটি অপারেট করা যাবে ফোনটিতে রয়েছে দীর্ঘস্থায়ী কর্নিং গরিলা গ্লাস ৫। গালাক্সি নোট ৭এ রয়েছে আধুনিক প্রযুক্তির ক্যামেরা যা এর আগে ব্যবহার করা হয়েছে শুধুমাত্র গ্যালাক্সি এস৭ ও গালাক্সি এস ৭ এজ-এ।

এছাড়াও, ফোনটিতে থাকছে ৬৪ জিবি ইন্টার্নাল মেমোরি। আর এক্সটার্নাল মেমোরির জন্য ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে। ফোনটিতে রয়েছে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি। দীর্ঘক্ষণ চার্জ নিশ্চিত করতে রয়েছে পাওয়ার ম্যানেজমেন্ট ইউএক্স। আর দ্রুত চার্জ দেয়ার জন্য রয়েছে নতুন ইউএসবি-সি পোর্ট। ফোনটিতে রয়েছে কেবল ছাড়াও চার্জ দেয়া সুবিধা

আগ্রহী ক্রেতারা ফোনটি অগ্রি বুকিং দিতে পারেন। সেক্ষেত্রে ফোনটি পাওয়া যাবে ব্ল্যাক অনিক্স ও গোল্ড প্লাটিনাম কালারে। ফোনটি অগ্রিম বুকিং দিয়ে গ্রাহকরা বিনামূল্যে পাচ্ছেন একটি স্টার্টার প্যাক যেখানে প্রতিটি নোট ৭ কিনলেই থাকছে স্যামসাং এর আসল সব অ্যাকসেসরিজ- একটি ওয়্যারলেস চার্জার, একটি ক্লিয়ার ব্যাক কাভার ও একটি স্ক্রিন প্রটেক্টর।  ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৭৯ হাজার ৯০০ টাকা। গ্রামীণফোন স্টার গ্রাহকরা আকর্ষণীয় অফার হিসেবে বিনামূল্যে পাবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা। এছাড়াও, ৫০০ টাকায় কিনতে পারবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা ও ১শ’টি এসএমএস।  গ্রাহকরা ১২ মাসে ১২ বার এ অফারটি নিতে পারবেন। এছাড়াও, স্টার গ্রাহকরা উপভোগ করতে পারবেন সুদমুক্ত ৩৬ মাসের মাসিক কিস্তির সুবিধা।

গ্রাহকরা আগামী ১ সেপ্টেম্বর হতে www.prebooknote7.com অথবা www.grameenphone.com/shop/preorder এ ওয়েবসাইট থেকে ফোনটি অগ্রিম বুকিং দিতে পারবেন। অথবা স্যামসাং স্টোর কিংআ গ্রামীণফোন সেন্টারে গিয়ে ফোনটি অগ্রিম বুকিং দেয়া যাবে। ফোনটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.samsungmobilepress.com, http://news.samsung.com/galaxy অথবা www.samsung.com/galaxy

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:২৯ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৬