|

ময়মনসিংহে ৩ আচার ব্যবসায়ীকে জরিমানা

asdfghjk

স্টাফ রিপোর্টারঃ   মেয়াদ উত্তীর্ণ ও অস্বাস্থ্যকর পরিবেশে আচার তৈরী করার অপরাধে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-২ সহায়তায় ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ৩ আচার ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় অনুমানিক প্রায় ২০ লাখ টাকার আচার তৈরী করার সামগ্রী পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।
বুধবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত মুক্তাগাছা উপজেলায় এই ভেজাল বিরোধী অভিযান চালানো হয়।
জানা যায়, উপজেলার পাড়াটঙ্গী ও আটানী বাজার এলাকায় আচার ফ্যাক্টরীতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-২ এর অফিসার ও ফোর্সকে নিয়ে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় মা চাটনী ফ্যাক্টরির মালিক মোঃ মাসুদ পারভেজকে দশ হাজার টাকা, আসা চাটনী ফ্যাক্টরির মালিক আকরাম হোসেনকে দশ হাজার টাকা এবং মায়ের দোয়া চাটনী  ফ্যাক্টরির মালিক হৃদয় আহমেদ শামীমকে বিশ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। পরে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মোঃ জুলকার লায়নের উপস্থিতিতে বিশ লক্ষ টাকার আচার তৈরী করার সামগ্রী পুড়িয়ে বিনষ্ট করা হয়।
২ আর্মড পুলিশ ব্যাটালিয়নের ওসি মো. কাইয়ুম জানান, মেয়াদ উত্তীর্ণ আচার ও অস্বাস্থ্যকর পরিবেশে আচার তৈরী করার অপরাধে এই ফ্যাক্টরী গুলোতে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:১১ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৬