|

ময়মনসিংহে সাংবাদিকদের জঙ্গীবিরোধী মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ  দেশব্যাপী জঙ্গি হামলা, সন্ত্রাস ও গুপ্তহত্যার পরিপেক্ষিতে সন্ত্রাস বিরোধী গনজাগরন ও সচেতনতার ধারাবাহিকতায় দেশের অষ্টম বিভাগীয় নগরী ময়মনসিংহে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ প্রেসক্লাবের ঊদ্যোগে জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কমর্সুচীতে প্রেসক্লাবের সদস্যবৃন্দ ছাড়াও ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক সংবাদপত্রের সম্পাদক, প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
শনিবার (২৭ আগস্ট) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত গাংঙ্গীনাড় পাড়স্থ ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসুচী পালিত হয়।

ময়মনসিংহ প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধন কর্মসুচী চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি অধ্যাপক মাহমুদ জাহাঙ্গীর হাসান, সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাররফ হোসেন, ময়মনসিংহ সংবাদপত্র শিল্পমালিক সমিতির সভাপতি অধ্যাপিকা রেবেকা ইয়াসমীন ও সাধারণ সম্পাদক আনম ফারুক, ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি জিয়াউদ্দিন আহমেদ, ঐক্য ন্যাপের জেলা সভাপতি অধ্যাপক আতিকুর রহমান, সিপিবি’র জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, জাসদের জেলা যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট কমান্ডের সদস্য সচিব মো. সেলিম সরকার, ময়মনসিংহ পৌরসভার কমিশনার মো. শরাফউদ্দীন, ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রব, মহিলা পরিষদের জেলা সাধারণ সম্পাদক মনিরা বেগম, জেলা পুঁজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক শংকর সাহা প্রমুখ।

মানববন্ধন কর্মসুচী চলাকালে অনুষ্ঠিত সমাবেশে জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার বর্তমান সরকার ও আইন শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন, বাংলাদেশের মাটিতে জঙ্গিবাদের কোনো ঠাঁই হবে না। জঙ্গিবাদের বিরুদ্ধে দেশবাসিও আজ ঐক্যবদ্ধ। যারা জঙ্গিদের লালন-পালন করবে, তাদেরকে কঠোর শাস্তির দমনের দাবিও জানান বক্তারা।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৩:৪৯ অপরাহ্ণ | আগস্ট ২৭, ২০১৬