|

সর্বশেষ

বারহাট্টায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি ঃ জেলার বারহাট্টা উপজেলার বাউসী ইউনিয়নের সাধুয়ারকান্দা গ্রামে মেয়ের বিয়ে দেয়াকে কেন্দ্র করে পারিবারিক কলহের জের ধরে মো. জয়নাল আবেদীনের স্ত্রী শিউলী আক্তারকে(৪৫) রহস্যজনক মৃৃত্যু হয়েছে। বারহাট্টা থানা পুলিশ গতকাল শুক্রবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বারহাট্টার সাধুয়ারকান্দা গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে জোৎস্না আক্তারের(১৪) বিয়ের কথা চলছিল তারই ফোফাত ভাই একই গ্রামের দুলাল মিয়ার ছেলে আমির্বল ইসলামের(২০) বিয়ের কথা চলছিল। শিউলী আক্তার অল্প বয়সে মেয়ের বিয়ে দিতে আপত্তি জানান। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধের সৃষ্টি হয় এবং প্রায়ই দুই পরিবারের মধ্যে ঝগড়া হত। বৃহস্পতিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া বাধে এবং হাতাহাতি হয়। এক পর্যায়ে শিউলী আক্তারকে প্রতিপৰের লোকজন দূরে ডেকে নিয়ে যায়। মধ্যরাতে একই গ্রামে শিউলীর বাবার মৃত মশ্রব আলীর বসত ঘরের পূর্ব পাশে তার লাশ দেখতে পায় গ্রামবাসী। খবর পেয়ে বারহাট্টা থানা পুলিশ গতকাল শুক্রবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।
বারহাট্টা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সালেমুজ্জামান জানান, মেয়ের বিয়ে নিয়ে বেশকিছুদিন ধরে পারিবারিক দ্বন্ধ চলছিল। নিহতের গলায় ও শরীরের বিভিন্ন স’ানে কালচে দাগ ও আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৫০ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০১৬