|

ময়মনসিংহ বিভাগে যুক্ত হচ্ছে কুড়িগ্রামের দুর্গম চরাঞ্চল রাজীবপুর ও রৌমারী উপজেলা

MymensinghDivisional Commisionae Pic-01

স্টাফ রিপোর্টার,
কুড়িগ্রাম জেলার দুর্গম চরাঞ্চল রাজীবপুর ও রৌমারী উপজেলাকে ময়মনসিংহ বিভাগের মধ্যে অন্তর্ভুক্ত করার লক্ষ্যে বুধবার (২৪ আগষ্ট) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রাজীবপুর উপজেলার পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি.এম. সালেহ উদ্দিন। শিগগির উপজেলা দু’টি জামালপুর জেলায় অন্তর্ভুক্ত হবে। সরকারের উপযুক্ত সেবা দ্র্বত পাওয়ার লৰ্যে কুড়িগ্রাম জেলার দুর্গম চরাঞ্চল রাজীবপুর ও রৌমারী উপজেলা দুটিকে দলমত নির্বিশেষে ময়মনসিংহ বিভাগের সাথে অন্তর্ভুক্ত হওয়ার ব্যাপারে একমত হয়েছেন। জনতার ঐক্যমত সিদ্ধান্তের সারসৰেপ প্রধানমন্ত্রীরকাছে প্রেরণ করা হবে। প্রধানমন্ত্রীর অনুমোদন পেলে রাজীবপুর ও রৌমারী উপজেলা ময়মনসিংহ বিভাগে অর্ন্তভূক্ত হবে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি.এম. সালেহ উদ্দিন জানান।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি.এম. সালেহ উদ্দিন ২৫ আগষ্ট দুপুরে জানান, জামালপুর জেলায় এই দুই উপজেলা অন্তর্ভুক্ত করার কাজ শেষ পর্যায়ে। গত ২৬ এপ্রিল প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (উপ-আঞ্চলিক সহযোগিতা সেল) সুব্রত রায় মৈত্র রৌমারী ও রাজীবপুর উপজেলা দুটি জামালপুর বা শেরপুর জেলায় যুক্ত করা সংক্রান্ত একটি পরিদর্শন প্রতিবেদন জমা দেন।
রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুলৱাহ আল মামুন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপসি’ত ছিলেন কুড়িগ্রাম – ৪ আসনের সংসদ সদস্য জনাব র্বহুল আমীন, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি জনাব চৌধুরী আবদুলৱাহ আল মামুন, পিপিএম, জামালপুরের জেলা প্রশাসক মোঃ শাহাবুদ্দিন খান ও শেরপুরের জেলা প্রশাসক পারভেজ রহিম, রাজীবপুর উপজেলার উপজেলা চেয়ারম্যান শফিউল আলম ও রৌমারী উপজেলার উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান বঙ্গভাষী ও রাজীবপুর উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুল হাই, মুক্তিযোদ্ধা শামসুল আলম প্রমুখ। ##

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:২১ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৬