|

গফরগাঁওয়ে টমটম দিয়ে প্রতিপক্ষকে হত্যার চেষ্টা, আহত-২

index

গফরগাঁও প্রতিনিধি
ময়মনসিংহের গফরগাঁওয়ে চলন্ত টমটম মোটর সাইকেলের উপরে তুলে দিয়ে প্রতিপক্ষের লোকজনকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। টমটম চাপায় গুরুতর মোটর সাইকেল আরোহী তললী গ্রামের আফাজ উদ্দিন(৫০) ও ভাতিজা জাহাঙ্গীর আলম লাকীকে (৪০) আশঙ্কাজনক অবস’ায় প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস’্যকমপ্লেক্য্রে পরে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার নিগুয়ারী ইউয়নের ত্রীমোহনী বাজার থেকে আধা কিলোমিটার সামনে আছর উদ্দিনের বাড়ি এলাকায়।
স’ানীয় এলাকাবাসী ও আহত আফাজ উদ্দিনের পরিবার জানান মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে স’ানীয় ত্রিমোহনী বাজার থেকে আফাজ উদ্দিন,তার ছেলে মাসুদমিয়া ভাতিজা জাহাঙ্গীর মীর, একটি মোটরসাইকেলে করে বাড়ি যাওয়ার পথে আধা কিলোমিটর সামনে আছর উদ্দিনের বাড়ি সংলগ্ন এলাকায় পৌছা মাত্রই এলাকার চিহিৃত সন্ত্রাসী সাইদুর রহমান রতনের নেতৃত্বে রাজিব, টমটম চালক মিজান পুর্ব পরিকল্পিতভাবে চলন্ত টমটম মোটর সাইকেলের উপর তুলে দিলে আফাজ উদ্দিন ও জাহাঙ্গীর আলম গুরুতর আহত হন।
গুরুতর আহত আফাজ উদ্দিনের ভাতিজা আফজাল অভিযোগ করে বলেন, রতন দীর্ঘদিন যাবত স’ানীয় বোল্লার বিলে আমাদের ৬০ একর জমি দখল করে নিয়েছে। তাতেই ক্ষান্ত হয়নি আমাদেরকে হত্যার উদ্দেশে মোটর সাইকেলের উপর চলন্ত উপর টমটম উঠিয়ে দেয়।
এব্যাপারে পাগলা থানার ওসি চাঁন মিয়া জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস’া নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:২২ অপরাহ্ণ | আগস্ট ২৩, ২০১৬