|

সর্বশেষ

ত্রিশালের ৭০ হাজীর হজ্জ গমন অনিশ্চিত

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি | ২৩ আগস্ট ২০১৬, মঙ্গলবার,
মাওনা ট্রাভেলস এজেন্সীর গাফিলতির কারণে ময়মনসিংহের ত্রিশালের ৭০জন হাজযাত্রীর হ্‌জ্ব গমন অনিশ্চিত হয়ে পড়েছে। হজ্জে গমন নিশ্চিত করার মানবিক আবেদন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন, সাংবাদিক সম্মেলন ও প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেছে ভুক্তভোগী হজ্জ্বগমণেচ্ছুরা।
৭০ হজ্জ্ব গমণেচ্ছুদের টিম লিডার মমতাজ উদ্দিন জানান, ২০১৬ সালে হ্‌জ পালন করার জন্য ৭০ জন হাজী প্রাক নিবন্ধন করে সরকার অনুমোদিত মাওনা ট্রাভেল এজেন্সীর কাছে তাদের সমুদয় টাকা প্রদান করে। ট্রাভেলস এজেন্সী দীর্ঘদিন যাবৎ ভিসা ও টিকিট ও ফ্লাইট নিশ্চিত করবে বলে নানা তারিখ দিয়ে প্রতারনা করে আসছিল। ফলে হজ্জ্বগমণেচ্ছুদের সৌদি যাওয়া প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে। উপায়ান্তর না দেখে মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্বারকলিপি প্রদান করে। পরে হাজীগন প্রখর রৌদ্র উপেক্ষা করে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে মানববন্ধন করে। পরে ত্রিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে।
সংবাদ সম্মেলনে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার বলেন, সরকারের ভাবমূর্তিৰুুন্ন করার জন্য টাউট হজ্জ এজেন্সী ৭০জন গরীব ও নিরীহ হাজীর টাকা মেরে দেয়ার পায়তারা করছেল।
ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনেয়ার হোসেন আকন্দ বলেন, সরকারে ভাবমূর্তি ক্ষুন্নকারী ট্যাভেল এজেন্সেীর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তিরদাবী জানান।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:২৮ অপরাহ্ণ | আগস্ট ২৩, ২০১৬