|

ময়মনসিংহে আলোচিত জনম হত্যার ৩ আসামী গ্রেফতার

mymen murder student jonom pic2

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহে আলোচিত কলেজ ছাত্র সামিউল কবীর জনম হত্যার প্রধান আসামী আকিবকে ঢাকা  থেকে গ্রেফতার করা হয়েছে।
রবিবার (২১ আগস্ট) বিকালে মামলার তদন্ত কর্মকর্তা এস. আই হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকায় অবস্থান করেন। এবং রাতেই ঢাকা শেরেবাংলা নগর এলাকা থেকে আকিবকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারের পর তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক মো. হাবিবুর রহমান জানান, হত্যাকাণ্ডে অংশ নেওয়ার অভিযোগে প্রধান আসামী আকিব. অনিক ও শফিকুল ইসলাম নামের তিনজনকে গ্রেপ্তার করেছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।
জানা যায়, রবিবার (২১ আগস্ট) সকালে আকিবের প্রেমিকার মধ্যমে জানতে পারেন, কলেজ ছাত্র সামিউল কবীর জনম হত্যার প্রধান আসামী আকিব, হত্যার পর থেকে ঢাকায় অবস্থান করছেন। তবে আকিবের সঙ্গে প্রায় সময় মুঠো ফোনে কথা হত প্রেমিকার। আকিব তার প্রেমিকাকে ঢাকা এসে দেখা করার কথা বলেন। এরপর প্রেমিকাকে নিয়ে ঢাকার উদ্দ্যেশ্যে রওনাদেয় ময়মনসিংহ পুলিশের একটি বিশেষ টিম।
প্রথমে আকিব তার প্রেমিকা কে ঢাকা মহনগরের বিভিন্ন জায়গায় আসতে বলে কিন্তু  আকিব তার প্রেমিকা ফারহানার সঙ্গে সাক্ষাৎ করেনি। পরে রাত নয়টার দিকে তারা দেখা করে শেরেবাংলা নগর এলাকায়। এসময় আকিবকে হাতেনাতে গ্রেফতার পুলিশ।

উল্লেখ্য গত ১২ আগস্ট রাত সোয়া ৮টার দিকে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান একাডেমি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী সামিউল কবির জনম। তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাজধানীর জাতীয় অর্থপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেওয়ার পথেই মারা যায় জনম। এ ঘটনায় জনমের বাবা মো. লিটন বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৪:০২ অপরাহ্ণ | আগস্ট ২৩, ২০১৬