|

সর্বশেষ

ঈশ্বরগঞ্জে গৃহবধূ হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

 

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি-
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় গৃহবধূ ফাতেমা আক্তারকে পেট্রোলের আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্তের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিৰোভ মিছিল করেছেন এলাকাবাসী । রোববার ফাতেমার পরিবার ও গ্রামের লোকজন উপজেলা পরিষদের সামনে ওই কর্মসূচী পালন করে।
উপজেলার মগটুলা ইউনিয়নের মধুপুর গ্রামের দিন মজুর বাচ্চু মিয়ার স্ত্রী ফাতেমা আক্তার প্রতিবেশী দুদু মিয়ার ছেলে সোহরাব মিয়ার কু-প্রস্তাব রাজী না হওয়ায় গত ১ জুলাই ভোরে শরীরে প্রেট্রোল ঢেলে আগুন দেয়। পের চিকিৎসাধীন অবস’ায় ঢাকা মেডিকেলে ১১ জুলাই রাতে মারা যায় ফাতেমা। ফাতেমা হত্যার ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে সোহরাবকে প্রধান করে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার পর পুলিশ কামরুজ্জামান ও হীরা মিয়াকে আটক করলেও তারা বর্তমানে জামিনে রয়েছে। দীর্ঘ দিনেও পুলিশ অভিযুক্ত সোহরাবকে গ্রেফতার করতে পারেনি। এদিকে মামলায় জামিনে বেরিয়ে নিহতের স্বামী বাচ্চু মিয়াকে মামলা তুলে নিতে হুমকি দিয়ে যাচ্ছে আসামিরা। ওই ঘটনায় নিহতের স্বামী বাচ্চু থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
দীর্ঘ দিনেও আসামিরা গ্রেফতার না হওয়ায় গতকাল রোববার ফাতেমার পরিবার ও গ্রামের লোকজন উপজেলা পরিষদের সামনে এসে অভিযুক্তদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরগঞ্জ থানার এসআই নাজমুল আমীন বলেন, ফাতেমা হত্যার মূল অভিযুক্ত সোহরাবকে গ্রেফতারের চেষ্টা চলছে।##

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:২৬ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৬