|

নান্দাইল চন্ডীপাশার খামারগাঁও গ্রামের শিশুরা আনন্দিত

ভ্রাম্যমান প্রতিনিধি ঃ গত ১৯ আগষ্ট খামারগাঁও শিশু ফোরামের সাধারন নির্বাচন- ২০১৬ নান্দাইল চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে । উক্ত নির্বাচনে ১৫০ জন শিশু উপসি’ত থেকে তাদের নেতাদের আগামি দুই বছরের জন্য নির্বাচিত করে।

খামারগাঁও শিশু ফোরামের বর্তমান কার্যকরী কমিটির সভাপতি নির্বাচিত হয় মো: জোবায়ের আল ছাইম, সহ-সভাপতি: রূপা আক্তার, সাধারণ সম্পাদক, হানিফুল ইসলাম, সহ-সম্পাদক: আফরোজ আক্তার শারমিন, কোষাধ্যক্ষ শাহীন, সাহিত্য বিষয়ক সম্পাদক, সাদেক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, রানা, ক্রীড়া বিষয়ক সম্পাদক,সাইফুল ও সাংগঠনিক সম্পাদক, রাকিবুল হাসান। উক্ত কার্যকরী কমিটির কিছু সদস্যকে পরবর্তীতে এই কমিটির মাধ্যমে মনোনয়ন দেওয়া হবে।

ওই সাধারণ নির্বাচন ২০১৬ অনুষ্ঠানে নান্দাইল ঘাসফুল কেন্দ্রীয় কমিটির সভাপতি: আলিফ কবির প্রান্ত, সম্পাদক, মুসফিকুর রহমান প্রান্ত এছাড়াও কেন্দীয় কমিটির মিফতহুল তামান্না মাহী, তুলি দেবনাথ, আরমান ভূইয়া ও নিলয় দেবনাথ উপসি’ত থেকে নির্বাচন সুষ্টভাবে হতে সাহায্য করেন এবং প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন চ-ীপাশা ৪ নং ওয়ার্ড মেম্বার মো: হার্বর আর রশিদ এবং উক্ত নির্বাচনের পর্যবেৰক হিসেবে উপসি’ত ছিলেন নান্দাইল এডিপির, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উজ্বল প্যাট্রিক কোড়াইয়া ও বার্নাড কুজুর ।

উক্ত অনুষ্ঠানের শেষে সদস্যদের দ্বারা নির্বাচিত কমিটির সকল সদস্যকে সকলের সম্মুখে শপথ বাক্য পাঠ করান উজ্বল প্যাট্রিক কোড়াইয়া এবং নতুন কমিটির পৰ থেকে সধারণ সম্পাদক:হানিফুল ইসলাম আজকের অনুভতি ব্যাক্ত করে সকলকে খামারগাঁও শিশু অধিকার ও বিকাশের জন্য সহযোগীতা চান। পরিশেষে নান্দাইল ঘাসফুল কেন্দ্রীয় কমিটির সভাপতি: আলিফ কবির প্রান্ত এর সমাপনি বক্তব্যর মধ্যদিয়ে কার্যক্রম সমাপ্ত ঘোষনা করা হয়।#

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:০৬ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৬