|

সর্বশেষ

ঈশ্বরগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

 

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গত শুক্রবার রাত ৯টায় অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ বিভাগের অনিয়ম আর দুর্নীতির প্রতিবাদে, নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ।
বিক্ষোভ মিছিলটি ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহ্‌বায়ক দুলাল ভুঁইয়ার নেতৃত্বে উপজেলা ডাক বাংলোর সামনে থেকে শুর্ব হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়কগুলি প্রদৰিন করে বিজয় ৭১ চত্বরে এসে এক পথ সভার আয়োজন করে। ্‌এসময় উপসি’ত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জুয়েল তালুকদার, দেলোয়ার জাহান মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ.কে.এম ফরিদ উলৱাহ্‌ ফরিদ, সাবেক ছাত্রলীগ সভাপতি মাহাবুবুর রহমান মাহবুব, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আফাজ উদ্দিন সহ ঈশ্বরগঞ্জের সাধারণ জনগণ ।
পথ সভার বক্তব্যে বক্তারা বলেন, ঈশ্বরগঞ্জবাসী তথা স্কুল কলেজে পড়ুয়া ছাত্র-ছাত্রীরা বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ। যথেষ্ট পরিমান বিদ্যুৎ বরাদ্দ থাকা সত্বেও বণ্টনের নিদৃষ্ট সময়সূচি অনুযায়ী বিদ্যুৎ পাচ্ছেনা ঈশ্বরগঞ্জবাসী। এই অবস’ার উন্নতি না হলে জনগণ কঠোর কর্মসূচী নিবে বলে জানিয়েছেন তারা। সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, দেলোয়ার জাহান মামুন, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ.কে.এম ফরিদ উলৱাহ্‌ ফরিদ প্রমুখ।##

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:৫২ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৬