|

ময়মনসিংহে শিশু অপহরণের ২দিন পর লাশ উদ্বার ॥ আটক ১

69873

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুসুলী ইউনিয়নের মুশুলী তারেরঘাট গ্রামের জনৈক প্রবাসী আঃ কাইয়ুমের শিশু পুত্র তাছিন (৭) গত ১৫আগষ্ট হঠাৎ করে বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় বুধবার ১ জনকে আটক করা হয়।
আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) পুলিশ সুপারের স্বাক্ষরকৃত এক প্রেস নোটের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।
জানা যায়, মঙ্গলবার আঃ কাইয়ুমকে কতিপয় লোক জানায় নিখোজ ছেলে তাছিন তাদের হেফাজতে আছে এবং ত্রিশ লক্ষ টাকা দাবী করে। ঐদিনেই নান্দাইল মডেল থানায় পরিবারের পক্ষ থেকে একটি জিডি (নং ৪৪৭) করা হয়। পরে পুলিশ সুপারের নির্দেশে বুধবার সন্ধ্যায় মোবাইল কলের সুত্র ধরে মযমনসিংহ ডিবি পুলিশ গ্রামের শহীদ(১৮) কে আটক করে নান্দাইল মডেল থানায় নিয়ে আসে।
জিজ্ঞাসাবাদে শহীদ জানায়, মুক্তিপণ না পেয়ে তাছিন কে শ্বাসরোধ করে হত্যা করেছে এবং বাড়ির পার্শ্ববর্তী টয়লেটের ট্যাংকির ভিতর ফেলে রেখেছে।
শহীদের স্বীকারোক্তিতে রাতেই ময়মনসিংহ ডিবি পুলিশ ও নান্দাইল মডেল থানা পুলিশ আটককৃতদের বাড়ীর টয়লেটের ট্যাংকির ভিতর থেকে অপহৃত শিশুটির লাশ উদ্বার করে।
নান্দাইল মডেল থানার ওসি আতাউর রহমান লাশ উদ্বারের বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, গৌরীপুর সার্কেলের এএসপি মোঃ আকতারুজ্জামান, ডিবির ওসি ইমারত হোসেন গাজী সহ প্রশাসনের কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:৪৬ অপরাহ্ণ | আগস্ট ১৮, ২০১৬