|

ভাগ্য হতাশ করলো আবাহনীকে

স্টাফ রিপোর্টারঃ   জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের ময়মনসিংহ পর্বের শেষ খেলায় আবাহনীর পক্ষে ভাগ্য সাথে ছিলনা বললেই চলে। ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে তাদের তিনটি শট গোলবারে লেগে ফিরে আসে। পরিশেষে আবাহনীকে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়।

খেলার ১৪ মিনিটে আবাহনীর জুয়েল রানার ক্রসে নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবা সাইড পোস্টে বল লাগান। কিছুক্ষন পরে ব্রাদার্সও একই পথ আনুসরণ করে ৩৯ মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড এনকোচা কিংসলের শট আবাহনীর সাইডপোস্টে লেগে মাঠে ফিরে আসে।কিন্ত আক্রমণ থামে থাকেনি। পুরো খেলায় আধিপত্ত নিজেদের করার প্রয়াসে ছিল দু’দলই।
খেলার দ্বিতীয়ার্ধে ৫৪ মিনিটে ডি-বক্সের ভিতরে ব্রাদার্সের আউডু ইব্রাহিমকে ফাউল করেন আবাহনীর সামাদ। ফলশ্রুতিতে পেনাল্টি পায় ব্রাদার্স। এই সুযোগ কে কাজে লাগিয়ে স্পট কিক থেকে গোল করে ব্রাদার্স ১-০ লিড এনে দেয় ফরোয়ার্ড এনকোচা কিংসলে। এর ৪ মিনিট পর অর্থাৎ ৫৮ মিনিটে একটি লং বল হাত দিয়ে রিসিভ করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রাদার্সের মান্নাফ রাব্বি। দশ জনের দলে পরিণত হয় রাদার্স। পরে খেলার ৬১ মিনিটে ফ্রি-কিকে ব্রাদার্স গোলরক্ষক উত্তম বড়ুয়াকে পরাস্ত করেন ফরোয়ার্ড লি টাক। সমতায় আসে আবাহনী।

শেষ দিকে জয়সূচক গোলের আবাহনী একের পর এক আক্রমণ চালায়।  ৯০ মিনিটে জুয়েল রানার করা সর্ট ও এর ১ মিনিট পর নাবিব নেওয়াজ জীবনের করা সর্ট আঘাত হানে ব্রাদার্সের সাইড পোস্টে। ভাগ্যের দোষে হতাশ হয়ে মাঠ ছাড়তে হয় আবাহনীকে।
এই ড্র এর পর  ৫ খেলায় আবাহনীর সংগ্রহ দাঁড়ালো ৯ পয়েন্ট এবং এরই সাথে  শেষ হলো প্রিমিয়ার লিগের ময়মনসিংহ পর্ব।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:১৭ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৬