|

সর্বশেষ

জনম হত্যার বিচারের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ  ময়মনসিংহে কলেজ ছাত্র সামিউল কবির জনম খুনের প্রতিবাদে খুনিদের গ্রেফতার ও বিচার দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন পালন, বিক্ষোভ মিছিল ও সড়ক আবরোধ করে স্থানীয় এলাকাবাসী ও জনমমের সহপাঠীরা।
মঙ্গলবার দুপুরে নগরীর চরপাড়া এলাকায় ঘণ্টাব্যাপী মানববন্ধন করে বিক্ষোভ মিছিল বের করেন এলাকাবাসী।
মানববন্ধন চলাকালে নিহত জনমের মা শাহনাজ বেগম বলেন, ঘটনার দিন রাতে আমার জনম আমাকে বলে, মা তুমি হালিম রান্না কর আমি দশ মিনিটের মধ্যে এসে হালিম খাব। সেই হালিম আমার বাবা জনমের ভাগ্যে আর জুটেনি। জুটেছে শুধু ধারালো অস্ত্রের কুপ আর রক্ত মাখা কাপড়। আমার জনম কি দোস করেছিল। যে এমন ভাবে তারা আমার ছেলেকে দুনিয়া থেকে সরিয়ে দিল?
এদিকে নিহত জনমের পরিবার জানায়, খুনের প্রধান আসামী যমজ দুই ভাই আকিব-সাকিব এবং তার ভগ্নিপতিসহ যারা এই হত্যাকান্ডের সাথে জরিত তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার ও ফাঁসির দাবী জানান।
পরে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ প্রদর্শন ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

এর আগে, গত শনিবার নগরীর নয়াপাড়া এলাকায় কথা কাটাকাটির জের ধরে জনমকে কুপিয়ে হত্যা করে তারই বন্ধু আকিব ও রাকিব। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় চার জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।
হত্যাকান্ডের পর পরই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে অনিক নামে একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:১৫ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০১৬