|

আরামবাগের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে রহমতগঞ্জ

স্টাফ রিপোর্টারঃ   জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ময়মনসিংহ পর্বের একাদশতম খেলায়  আরামবাগের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে রহমতগঞ্জ। ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত দু’পক্ষের আক্রমণ-প্রতি আক্রমনে শেষ পর্যন্ত  ড্র হয় আরামবাগ-রহমতগঞ্জের আজকের খেলাটি।
খেলার শুরুতেই আক্রমণাত্মক মেজাজ দেখায় রহমতগঞ্জ। খেলার ছয় মিনিটের মাথায় বক্সের মাঝামাঝি অবস্থান থেকে রহমতগঞ্জের হয়ে গোল করেন  কঙ্গোলিজ ফরোয়ার্ড সিয়ো জুনপিয়ো।

সাত মিনিট পর অর্থাৎ ১৩ মিনিটের সময় আরামবাগকে সমতায় ফেরান মিডফিল্ডার সাজিদুর রহমান সাজিদ। ক্যামেরুনিয়ান মিডফিল্ডার ইয়োকা সামনিক দেয়া থ্রু পাস কে গোলে পরিণত করেন সাজিদ। পরে খেলার ২১ মিনিটে ডিফেন্ডার শরিফুল ইসলাম সজিব আরামবাগকে ২-১ গোলে লিড এনে দেয়। মিডফিল্ডার আবদুল্লাহর কর্নারে হেড করে দলকে গোল এনে দেয় সজিব।
দ্বিতীয়ার্ধের শুরু থেকে রহমতগঞ্জ কে আরও আক্রমণাত্মক মেজাজ দেখা যায়। যার ফল হিসেবে খেলার ৬৪ মিনিটে মিডফিল্ডার মেহবুব হোসেন নয়নের গোলে তারা সমতায় আসে। খেলার বাকি সময়ে আর কোন গোল না হওয়ায় ২-২ গোলে খেলা ড্র হয়। এ খেলার পর পাঁচ খেলায় রহমতগঞ্জের পয়েন্ট নয়। আর সমান সংখ্যক ম্যাচে আরামবাগের সংগ্রহ ছয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:১১ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০১৬