|

সর্বশেষ

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনায় নিহত-১, দেড় ঘন্টা পর যানবাহন চলাচল শুরু

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহ সদরের ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে বাস-টেম্পুর মুখোমুখি সংঘর্ষ  টেম্পুর চালক সোহেল(৩০) নিহত হয়েছে এবং এর পর পরই বিক্ষুব্ধ লোকজন ড়ক অবরোধ করেন। আশ্বাস পাওয়ার পর প্রায় দেড় ঘন্টা পর ঐ রুটে যান চলাচল সাভাবিক হয়।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের সদরের চুরখাই পাচঁ রাস্তার মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।
ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম জানান,  যাত্রীবাহী বাস ও টেম্পুর মুখোমূখি সংঘর্ষে টেম্পুটি দুমরে মুচরে গেলে টেম্পুর চালক সোহেল নিহত ও স্কুল ছাত্রী দিবা গুরুতর আহত হয়, স্থানীয় জনগন হতাহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এই ঘটনায় স্থানীয় নাজিবাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী উত্তেজিত জনগন মহা সড়ক অবরোধ করে বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। অবরোধের ফলে মহা সড়কের দু’দিকে কয়েক কিলোমিটর গাড়ির দীর্ঘ লাইনের সৃষ্টি হয়,এতে প্রচন্ড গরমের মাঝে বাস যাত্রীদের চরম দুভোগ পোহাতে হয়। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে পৌছেও অবরোধ তুলতে পারেনি।
পরে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের দূর্ঘটনা রোধে একটি স্পীড ব্রেকার করে দিবে ধর্মমন্ত্রী ও প্রশাসনের আশ্বাসের পরিপেক্ষিতে স্কুলের শিক্ষার্থী ও স্থানীয় জনগন দেড় ঘন্টা পর অবরোধ তুলে নিলে মহা সড়কে যানবাহন চলাচল শুরু হয়েছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:০৮ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০১৬