|

ময়মনসিংহে নানা কর্মসূচীর মাধ্যমে বঙ্গবন্ধুর ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

স্টাফ রিপোর্টারঃ   স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী  ও জাতীয় শোক দিবস ময়মনসিংহে আজ সোমবার দিন ব্যাপী  নানা কর্মসুচীর মাধ্যমে পালন করা হয়েছে ।
দিবসের প্রথম প্রহরের জেলা জজ কোট প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কৃতিতে পুস্পমাল্য অর্পণ করে জেলা ও দায়রা জজ ড. আমীর উদ্দিন। এ সময় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জজ মো: হেলাল উদ্দিন ও স্পেশাল জজ শেখ আব্দুল আহাদসহ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দিবসটি উপলক্ষে দেশের অষ্টম বিভাগীয় শহরের পুলিশ লাইনে রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন । এ সময় অতিরিক্ত ডিআইজি ড.আক্কাছ উদ্দিন ভূঞা,পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম,হামিদুল হক,এস এ নেওয়াজী ও মনিরুজ্জামানসহ পুলিশে উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
দিন ব্যাপী কর্মসুচীর মাঝে ছিল জাতীয় ও দলীয় পতাকা উওোলন,  কোরআন খানি,মিলাদ মাহফিল, কালো ব্যাজ ধারন, আলোচনা সভা, ও চিত্রাংকন প্রতিযোগিতা, গনভোজ এবং মসজিদ ও ধমীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা ।
এ ছাড়াও জেলা আওয়ামী লীগ, রেলওয়ে শ্রমিক লীগ, ছাত্রলীগ যুবলীগ,কৃষক লীগসহ অঙ্গ সংগঠন  পৃথক ভাবে দিন ব্যাপী বিভিন্ন নানা কর্মসুচী পালন করেছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:২২ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৬