|

বারিধারাকে ৬-১ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী

Baridhara(White) Vs  Ctg Abahani(Blue) 3a

ফাহিম মোঃ শাকিলঃ   জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে রবিবার ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় উত্তর বারিধারাকে ৬-১ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। এই জয়ের ফলে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে চট্টগ্রাম আবাহনী।

খেলা শুরুর ৩৪ সেকেন্ডের মাথায় গোল করে দলকে লিড এনে দেন মিডফিল্ডার জাহিদ হোসেন। যা এ বছরে বাংলাদেশ প্রিমিয়ার লিগে দ্রুততম গোল। গোল খাওয়ার পর আক্রমনে আসে উত্তর বারিধারা। খেলার পাঁচ মিনিটের মাঝেই সমতা আসে দলটি।  উত্তর বারিধারা হয়ে গোলটি করেন মিডফিল্ডার খালেকুজ্জামান সবুজ। খেলার ভালো সময় বলতে বারিধারার কাছে এই গোলটিই একমাত্র সৃতি। কারণ এর পর আর কোন গোলের দেখা পায়নি বারিধারা।
খেলার ২৫ মিনিটে আবারও লিড নিয়ে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। দলের দ্বিতীয় গোলটি করেন ফরোয়ার্ড লিওনেল প্রিউক্স। পরে খেলার ৪০ মিনিট ও প্রথমার্ধের অতিরিক্ত সময়ে পরপর দুটি গোল করে মিনিটে ম্যাচের ভাগ্য নিশ্চিত করে দেন উইঙ্গার মো. ইবরাহিম।
দ্বিতীয়ার্ধে শুরুতে বল বেশি সময় উত্তর বারিধারার কাছে থাকলেও তারা আর গোলের দেখা পায়নি। এদিকে খেলার ৮৫ মিনিটে শাকিল আহমেদ এবং ৮৭ মিনিটে রায়হান হাসানের করা আরও দুটি গোলে চট্টগ্রাম আবাহনী ৬-১ এর লিড পায়। এবারের লিগে এ পর্যন্ত সবচেয়ে বড় জয় এটিই।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:০৭ পূর্বাহ্ণ | আগস্ট ১৫, ২০১৬