|

মুক্তিযোদ্ধা-মোহামেডান ম্যাচ ড্র

ফাহিম মোঃ শাকিলঃ  জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ময়মনসিংহের রফিকউদ্দিন স্টেডিয়ামে শনিবার ময়মনসিংহ পর্বের নবম খেলায় মুক্তিযোদ্ধা-মোহামেডান ম্যাচ ২-২ গোলে ড্র হয়েছে।

খেলার শুরুতে মুক্তিযোদ্ধার আক্রমণে কিছুটা রক্ষণাত্মক হয়ে পরে মোহামেডান। তবে বেশিক্ষণ থেমে না থেকে পাল্টা আক্রমণে যায় মোহামেডান শিবির এবং খেলার ২৯ মিনিটে মোহামেডানের তৌহিদুল আলম সবুজ প্রথম গোল করে ১-০ তে লিড এনে দেয় তার দলকে।

গোল খাওয়ার পর মুুক্তিযোদ্ধা তাদের আক্রমন আরও বারিয়ে দেয়। খেলার ৫৬ ও ৭২ মিনিটে তৌহিদুল আলম তৌহিদ গোল করে মুুক্তিযোদ্ধা শিবিরকে চালক অবস্থানে নিয়ে আসে। তবে বেশিক্ষণ চালক অবস্থান ধরে রাখতে পারেনি মুুক্তিযোদ্ধা সংসদ ক্রিয়া চক্র। ৭৬ মিনিটের সময় মোহামেডানের পক্ষে প্রথম গোল করা তৌহিদুল আলম সবুজ তার দলের জন্য দ্বিতীয় গোল করে খেলায় সমতা ফেরান। মুুক্তিযোদ্ধার ডিফেন্ডার মানিক বরাত পেনাল্টি পায় মোহামেডান। আর এই পেনাল্টি থেকেই তৌহিদুল আলম সবুজ তার দ্বিতীয় গোল করেন।

খেলার পরবর্তী সময়ে আর গোল না হওয়ায় ২-২ সমতা নিয়ে মাঠ ছারে দল দু’টি। এ ড্রয়ে ৫ খেলায় মুক্তিযোদ্ধার পয়েন্ট নয়। তারা এখন শেখ জামালের সাথে যৌথ ভাবে পয়েন্ট তালিকার শীর্ষে। আর পাঁচ খেলায় মোহামেডানের পয়েন্ট চার। তারা আছে অষ্টম স্থানে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৪২ অপরাহ্ণ | আগস্ট ১৩, ২০১৬