|

সর্বশেষ

ময়মনসিংহে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টারঃ  ময়মনসিংহ শহরের নয়াপাড়া এলাকায় এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত কলেজছাত্রের নাম জনম (২২)। তিনি ময়মনসিংহ শহরের নয়াপাড়া এলাকার বাসিন্দা। সে এ বছর বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান একাডেমি অ্যান্ড কলেজ থেকে এসএসসি পাস করে টাঙ্গাইলে ‘মেডিকেল ম্যাটস’ নামে একটি শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি হয়েছিল। এ ঘটনায় তাঁর বাবা মুদি দোকানি লিটন বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় শুক্রবার রাতে একটি মামলা করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। কলেজ ছাত্র জনম হত্যার পর থেকেই নয়াপাড়া এলাকার ঘাতক জমজ দুই ভাই রাকিব রহমান রাকিব ও আকিব রহমানরসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছে বলে এলাকাবাসী জানায় ।

নিহত জনমের মামা হাবিবুর রহমান জানান, শুক্রবার রাত সোয়া ৮টার দিকে তাঁর ভাগ্নে জনমকে নয়াপাড়া এলাকায় নিজ বাড়ির পাশের রাস্তায় মোটরসাইকেলের গতিরোধ করে রাকিব ও আকিব নামের জমজ দুই ভাইসহ তাঁদের মা, বোন ও ভগ্নিপতি। আকিবের ভগ্নিপতি ধারালো অস্ত্র দিয়ে জনমের মাথায় কোপ দেয় এবং এবং রাকিব ও আকিব পেছন থেকে ধারালো অস্ত্র ঢুকিয়ে দেয় শরীরে। পরে গুরুতর আহত অবস্থায় জনমকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। সেখান থেকে বক্ষব্যাধি হাসপাতালে নেওয়ার পথেই জনমের মৃত্যু হয় । হাবিবুর রহমান আরো জানান, দুর্বৃত্তরা ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের স্ত্রী, ছেলেমেয়ে ও জামাতা। তারা শহরের নয়াপাড়া এলাকায় বসবাস করে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মামলার বিষয়টি জানিয়ে বলেন, এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। আসামিদের ধরার চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ২:২৯ অপরাহ্ণ | আগস্ট ১৩, ২০১৬