|

সর্বশেষ

মুস্তাফিজের সফল অস্ত্রোপচার সম্পন্ন

 ঢাকা, ১২ আগস্ট ২০১৬ (বাসস) : লন্ডনে গত রাতে মুস্তাফিজুর রহমানের কাঁধে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আজ এক বিবৃতিতে একথা জানায়।
লন্ডন থেকে বিসিবি’র পাঠানো বিবৃতিতে বলা হয়, লন্ডনের বিইউপিএ ক্রমওয়েল হাসপাতালে গত রাতে তার বাম কাঁধে অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়। অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস এই অস্ত্রোপচার করেন।
অস্ত্রোপচার শেষ না হওয়া পর্যন্ত বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এবং বিসিবি’র সিনিয়র চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী হাসপাতালে উপস্থিত ছিলেন।
দেবাশীষ চৌধুরী বলেন, সার্জন ব্রিটেনের স্থানীয় সময় বিকেল ৪টায় (বাংলাদেশ সময় রাত ১০টা) অস্ত্রোপচার শুরু করেন এবং এটি শেষ হতে প্রায় এক ঘন্টা সময় লাগে।
গত রাতে অস্ত্রোপচার শুরু আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পেস বোলার মুস্তাফিজকে ফোন করেন এবং অস্ত্রোপচারের সাফল্য ও দ্রুত আরোগ্য কামনা করেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বাসসকে একথা জানান।
তিনি বলেন, ফোন রিসিভ করার পর কাটার মাস্টার মুস্তাফিজ প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।
প্রেস সচিব বলেন, প্রধানমন্ত্রী মুস্তাফিজকে বলেন যে, তার চিকিৎসার ব্যাপারে দেখাশোনার জন্য ইতোমধ্যেই তিনি বিসিবিকে নির্দেশ দিয়েছেন।
বিসিবি বিবৃতিতে জানায়, তার কাঁধে টাইপটু স্লাপ টিয়ার অস্ত্রোপচারের মাধ্যমে ঠিক করা হয়েছে। আশা করা হচ্ছে শুক্রবার দিনের শেষে হাসপাতাল ছাড়বেন মুস্তাফিজ।
বিবৃতিতে বলা হয়, সামনে আরো কয়েকদিন তার ফলোআপের পর আমরা একটা সুস্পষ্ট ধারণা পাবো। ২০ বছর বয়সী এই ক্রিকেটার ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট এবং রয়াল লন্ডনে ওয়ান ডে কাপে অংশ নিতে গত ২০ জুলাই লন্ডন যান।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:০০ অপরাহ্ণ | আগস্ট ১২, ২০১৬