|

কেন্দুয়ায় মাদক ব্যবসায়ী ছাড়াতে সংঘর্ষ, আহত ৫

index

নেত্রকোনা প্রতিনিধি ঃ জেলার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা বাজারে গত বৃহস্পতিবার রাতে মাদক ব্যবসায়ী কামাল হোসেনকে ছাড়িয়ে নিলেন স’ানীয় সান্দিকোনা ইউপি মেম্বার আবুল হাসেম ও তার লোকজন। এ সময় দুই পৰের মধ্যে সংঘর্ষে আবুল হাসেম, সাবেক ইউপি মেম্বার আবুল কাসেমসহ অন্তত ৫জন আহত হয়। গুর্বতর আহত আবুল হাসেমকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে।
জানা গেছে, কেন্দুয়ার বিদ্যাভলৱব এলাকায় ব্রিজের ওপর থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় মাদক ব্যবসায়ী কামাল হোসেনকে সান্দিকোনা ইউপির সাবেক মেম্বার আবুল কাসেমসহ কয়েকজন ২ কেজি গাঁজাসহ আটক করে পুলিশে খবর দেন। কামাল হোসেনকে মোটর সাইকেলে করে থানায় নিয়ে যাওয়ার সময় সান্দিকোনা বাজারে ইউপি মেম্বার আবুল হাসেম ও তার লোকজন বাধা দেয় এবং আবুল কাসেমের ওপর হামলা চালায়। হামলাকারীরা কামাল হোসেনকে ছাড়িয়ে নেয়। এ সময় দুই পৰের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয় পৰের অন্তত ৫জন আহত হয়। পুলিশ ঘটনাস’লে পৌছে গাঁজা উদ্ধার করে। তবে কাউকে আটক করতে পারেনি।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অভিরঞ্জন দেব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আবুল হাসেম ডিবি’র দায়ের করা মামলার আসামী। পরিত্যাক্ত অবস’ায় দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। কাউকে আটক করা সম্ভব হয়নি।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:৪৬ অপরাহ্ণ | আগস্ট ১২, ২০১৬