|

গফরগাঁওয়ে এবার যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

index

আজহারুল হক, গফরগাঁও প্রতিনিধিঃ   ময়মনসিংহের গফরগাঁও পৌর এলাকার ৬নং ওয়ার্ডের রাঘাইচটি গ্রামে যুবলীগ কর্মী পাপ্পু মিয়াকে (২৩) বাসায় ফেরার পথে বুধবার গভীর রাতে এলোপাথারী কুপিয়ে  হত্যা করেছে.অজ্ঞাত দূর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকালে রেলষ্টেশন এলাকার বায়তুল মামুর জামে মসজিদের সংলগ্ন সাংবাদিক  আঃ গফুর সড়কের বাইলেন থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, নিহত পাপ্পু মিয়া তার মামা পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের বাসিন্ধা মজিবুরের  বসবাস করতো।  গতকাল বুধবার গভীর রাতে গফরগাঁও রেলস্টেশন থেকে মামার বাড়িতে ফেরার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত দূর্বৃত্তরা তাকে এলোপাথারী কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায় । নিহতের  বোন শিমু বেগম জানায়, সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে আমার ভাইকে হত্যা করে। নিহত পাপ্পু উপজেলার গফরগাঁও ইউনিয়নের বনগ্রাম গ্রামের আব্দুল কাদের মৌলভীর ছেলে । স্থানীয়দের দাবী নিহত পাপ্পু দীর্ঘদিন যাবত গফরগাঁও রেলস্টেশনে আন্তঃনগর ও বেসরকারি ট্রেনের টিকিট কালোবাজারি করে আসছিল। সে পৌর যুবলীগের সদস্যও ছিল।
গফরগাঁও থানার ওসি মাহাবুবুল আলম মঠোফোনে জানান, এলাকায় মাদক ব্যাবসার জেড় ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে। নিহত পাপ্পুর নামে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
প্রসঙ্গত গত সোমবার রাতে গফরগাঁও পৌর এলাকার গোঁ-হাটায় জনসমুক্ষে অটো চালক জাহিদকে (২৫) একদল ছিনতাইকারী বুকে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়। নিহত জাহিদ উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের সূবর্নপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। অপরদিকে গফরগাঁও পৌর এলাকার ষোলহাসিয়া গ্রামের খুরশেদ আলম (৬০) নিখোঁজের ১০ দিন পর গত মঙ্গলবার বিকালে পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের চরজন্মেজয় এলাকার রইছ উদ্দিনের মেহগনি বাগান তার লাশ উদ্ধার করা হয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:৪৮ অপরাহ্ণ | আগস্ট ১১, ২০১৬