|

৩-১ গোলে ফেনীকে হারিয়ে জয় অব্যাহত রেখেছে শেখ জামাল

ফাহিম মোঃ শাকিলঃ  জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ময়মনসিংহ পর্বের সত্তম খেলায় বৃহস্পতিবার মুখোমুখি হয় শেখ জামাল ও সকার ক্লাব ফেনী। এই খেলায়  ৩-১ গোলে সকার ক্লাব ফেনীকে হারিয়ে পাঁচ খেলায় নয় পয়েন্ট নিয়ে এখন পয়েন্ট তালিকার শীর্ষে শেখ জামাল। অন্যদিকে পাঁচ খেলায় ফেনী সকারের পয়েন্ট পাঁচ।

বর্তমানে শীর্ষে থাকা দলটিকে খেলার প্রথমার্ধ শুরুর তিন মিনিটের মাথায় প্রথম গোল করে শুভ সূচনা এনে দেয় এনামুল। খেলার শুরু থেকেই দুটি দল আক্রমণাত্মক খেলতে থাকে। ১-০ গোলে লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে শেখ জামাল। দ্বিতীয়ার্ধের সুরুতেও দাপট দেখায় দলটি। দ্বিতীয়ার্ধের দুই মিনিটের মাথায় অর্থাৎ খেলার ৪৭ মিনিটের সময় চমৎকার একটি গোল করে দলকে জয়ের পথে এগিয়ে দেন নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকা ডারলিংটন। পরে ৭৩ মিনিটে আর একটি গোল করেন হাইতিয়ান ফরোয়ার্ড ওয়েডসন এনসেলমে। ব্যবধান দাড়ায় ৩-০। এর আগে ৫২ মিনিটের স্ময় লাল কার্ড খেয়ে কেস্টু মাঠ থেকে বেরিয়ে গেলে শেখ জামালের স্কোয়াড ১০ জনে পরিণত হয়।  কিন্তু তাতে কি? খেলায় দাপটের সাথে আধিপত্য ধরে রাখে দলটি।

খেলা শেষে হওয়ার চার মিনিট আগে ব্যবধান কমায় ফেনী। ফেনীর হয়ে গোলটি করেন  মোহাম্মদ পারভেজ। খেলা শেষে স্কোর দাড়ায় ৩-১।  এতেই সন্তুষ্ট হয়ে মাঠ ছাড়তে হয় ফেনীকে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:৪০ অপরাহ্ণ | আগস্ট ১১, ২০১৬