|

সর্বশেষ

ডিজিটাল সেল্ফ-কেয়ার চ্যানেল ‘মাইজিপি’ চালু করল গ্রামীণফোন

 

[ঢাকা, আগস্ট ৯, ২০১৬] গ্রাহকদের জন্য গ্রামীণফোনের বিভিন্ন ধরনের সেবা ব্যবহার, অফার, বোনাস এবং পুরষ্কারের তথ্য সম্বলিত সেল্ফ-কেয়ার চ্যানেল মাইজিপি রাজধানীর ওয়েস্টিন হোটেলে চালু করেছে দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোন।

মাইজিপি অ্যাপ্লিকেশনটি হচ্ছে একটি ডিজিটাল চ্যানেল গ্রাহকদের সরাসরি গ্রামীণফোনের সাথে যোগাযোগের সুযোগ দেয়।

অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগলের প্লে স্টোরে বিনামূল্যে পাওয়া যাবে মাইজিপি অ্যাপ্লিকেশনটি। গ্রামীণফোনের বিভিন্ন সেবা সহজে এবং কার্যকরভাবে এই অ্যাপের মাধ্যমে পরিচালনা করতে পারবেন গ্রাহকরা।

গুগুল প্লে এবং অ্যাপল স্টোর থেকে মাইজিপি অ্যাপটি ডাউনলোড করতে পারবেন গ্রাহকরা। এই চ্যানেলটি গ্রাহকদের সকল গ্রামীণফোন সেবা সহজে এবং কার্যকরভাবে পরিচালনা করতে সহায়তা করবে।

অ্যাপটি ডাউনলোড এবং ব্যবহার করতে নিয়মিত ডাটা চার্জ প্রযোজ্য হবে। অফলাইনে অ্যাপটি ব্যবহার করার সুযোগ থাকলেও হালনাগাদ তথ্য পেতে হলে ইন্টারনেট সংযোগ লাগবে।

গ্রামীণফোনের প্রি-পেইড এবং পোস্ট-পেইড গ্রাহকরা ব্যবহার করতে পারবেন অ্যাপটি। গ্রাহকদের হালনাগাদ বিল, ব্যবহারের পরিমাণ, অবশিষ্ট ইন্টারনেট ডাটা, কল রেট, স্টার ষ্ট্যাটাস এবং অফার সম্পর্কিত যাবতীয় তথ্য প্রদর্শিত হবে মাইজিপি অ্যাপের ড্যাশবোর্ডে।

গ্রামীণফোন ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত থাকলে গ্রাহকের অ্যাকাউন্টে স্বয়ংক্রীয়ভাবে লগ-ইন হয়ে যাবে। তবে ওয়াইফাই ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত হলে কানেক্ট আইডি অপশনে গিয়ে লগ-ইন করতে হবে যা কিনা টেলিনরের লগ-ইন সল্যুশন। অ্যাপ ব্যবহারকারী যদি তার হ্যান্ডসেট পরিবর্তন করেন তবে অ্যাপটি নতুন হ্যান্ডসেটে আবার ইন্সটল করতে হবে।

গ্রাহকদের নতুন ও আরো বেশি কার্যকর অভিজ্ঞতা দেয়ার লক্ষ্যে উন্নয়নের একটি প্রক্রিয়ার মধ্যে মাইজিপি অ্যাপটিকে প্রতিনিয়ত হালনাগাদ করা হবে, যাতে করে গ্রাহকরা গ্রামীণফোনের বিভিন্ন সেবা সম্পর্কে হালনাগাদ তথ্য পেতে পারেন।

গ্রামীণফোনের চীফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান বলেন, “গ্রাহকদের  ওয়ান-স্টপ সল্যুশন দেয়াই মাইজিপির মূল উদ্দেশ্য যাতে করে গ্রাহকরা গ্রামীণফোনের সার্ভিসগুলো সম্পর্কে জানতে এবং অফার উপভোগ করতে পারেন। দেশের ডিজিটাল সেবাপ্রদানকারী হিসেবে গ্রামীণফোন তার গ্রাহকদের সবসয় নিজস্ব সেবার সাথে সংযুক্ত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।”

‘মাইজিপি’র বিশ্বমানের ডিজাইন, ব্যবহারকারীর অভিজ্ঞতানির্ভর পরিচালনা, উন্নত ফিচার এবং ব্যাক্তিগতকৃত অফার ডিজিটাল সেলফ-কেয়ারের পুরো অভিজ্ঞতা গ্রাহকদের সামনে নতুনভাবে তুলে ধরবে।    (শেষ)

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:২৩ অপরাহ্ণ | আগস্ট ০৯, ২০১৬