|

সর্বশেষ

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৪ আসামি ময়মনসিংহে গ্রেপ্তার

 

স্টাফ রিপোর্টার, ৮ আগস্ট ২০১৬, সোমবার
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত চার আসামিকে আজ সোমবার সন্ধ্যায় গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা পুলিশ। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা ও মুক্তাগাছা থানা এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার হওয়া চারজনের দুজন হলেন মুক্তাগাছার উপজেলার কুড়িপাড়া গ্রামের আবদুস ছালাম (৬৮) ও আড়াইবাড়িয়া গ্রামের সুরুজ আলী ফকির (৭০)। কোতোয়ালি মডেল থানার পুলিশ শহরতলীর ঢোলাদিয়া থেকে আবদুর রহিম মাস্টার এবং নিমতলী থেকে জামাল উদ্দিনকে গ্রেপ্তার করে। তাঁদের কাল মঙ্গলবার ঢাকায় পাঠানো হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট থানার পুলিশ।
গ্রেফতারকৃত আঃ ছালাম ৭১ সালে আল বদর সদস্য ও সুর্বজ আলী ফকির রাজাকার সদস্য হয়ে মুক্তাগাছার বিভিন্ন এলাকায় হত্যা, ধর্ষণ, অগ্নি সংযোগ, লুটতরাজসহ নানা অপরাধে জড়িত ছিল। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল তাদের বির্বদ্ধে অভিযোগের সত্যতা পেয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, আজ বিকেল সাড়ে ৫টার দিকে শহরতলীর ঢোলাদিয়া ও নিমতলী থেকে গ্রেপ্তার করা হয় দুজনকে।
মুক্তাগাছা থানার পরিদর্শক (তদন-) মাহবুবুর আলম জানান, নিজ নিজ গ্রাম থেকে দুই মানবতাবিরোধী অপরাধ মামলার আসামিকে গ্রেপ্তার করা হয়।###

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৫৪ অপরাহ্ণ | আগস্ট ০৮, ২০১৬