|

আবাহনী-মুক্তিযোদ্ধা ম্যাচ ১-১ গোলে ড্র

 

ফাহিম মোঃ শাকিল, ৮ আগস্ট ২০১৬, সোমবার
জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ময়মনসিংহ পবের্র চতুর্থ ম্যাচে সোমবার ৮আগস্ট মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ঢাকা আবাহনী। সমান সংখ্যক ম্যাচ শেষে আবাহনীর ও মুক্তিযোদ্ধা সংসদের পয়েন্টও ৮ করে রয়েছে।

আজ সোমবার ময়মনসিংহ রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল দুই দলের সামনেই। খেলার প্রথম থেকেই আক্রমণাত্মক ছিল আবাহনী। প্রথমাধের্র ১৩ মিনিটে সানডে সিজুবার গোলে ১-০ তে এগিয়েও যায় তারা। ১-০ গোলে এগিয়ে থেকে আবাহনী দ্বিতীয়াধের্র ৪৮ মিনিটে গোল খেয়ে বসে। কর্নার কিক থেকে মাথার জোরালো ছোঁয়ায় গোল করেন মুক্তিযোদ্ধা ফরোয়ার্ড মঞ্জুর রহমান মানিক। ১-১ এ সমতা এসে খেলায়। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল।

খেলার শেষে মুক্তিযোদ্ধা সংসদের হেড কোচ প্রেস ব্রিফিং এ জানান, তার টিমের পারফর্মেন্স এ তিনি সন’ষ্ট। এই গরমে খেলয়াররা যে আক্রমণাত্মক ভাবে খেলেছে তা দেখার মত।
এদিকে ঢাকা আবাহনীর হেড কোচ জানান, প্রথমাধের্র ১৩ মিনিটে ১-০ গোলে এগিয়ে ছিলেন তারা তবে কর্নার কিক থেকে আসা বলটি পারফেক্ট ছিল ফলে সহজেই হেড থেকে গোলটি পেয়ে যায় মুক্তিযোদ্ধা সংসদ।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৪৩ অপরাহ্ণ | আগস্ট ০৮, ২০১৬