|

রবিবার মোহামেডান বিজেএমসি খেলায় ১-১ গোলে সমতা

স্পোর্টস ডেস্কঃ  ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আজ রবিবার মোহামেডান স্পোর্টিং ক্লাব ও টিম বিজেএমসি’র মধ্যকার ম্যাচটিও ১-১ গোলে ড্র হয়। বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে (বিপিএল) টিম বিজেএমসির সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হল ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান স্পোর্টিংকে।
আজ শুরু থেকেই আক্রমণ- প্রতি আক্রমণে খেলা জমে উঠতে থাকে। তবে কোনো দলই কাঙ্খিত গোলের দেখা পাচ্ছিল না। তবে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে মোহামেডানকে এগিয়ে দেন তৌহিদুল আলম সবুজ। ডি-বক্সের পাশ থেকে দারুণ শটে প্রতিপক্ষের জালে বল জড়ান এই  ফরোয়ার্ড। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় মোহামেডান।

বিরতির পর আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় ঢাকার ঐতিহ্যবাহী ক্লাবটি। তবে গোলের দেখা পায়নি ক্লাবটি। তবে মোহামেডান না পেলেও গোলের দেখা পায় বিজেএমসি।

ম্যাচের ৭৩মিনিটে বদলি হিসেবে নামা মিডফিল্ডার আবদুল্লাহ পারভেজের গোলে সমতা পায় বিজেএমসি। কর্নার থেকে বক্সের ওপরে লাফিয়ে উঠে অসাধারণ এক হেড করেন পারভেজ।

এই ড্রয়ের ফলে তিন ম্যাচ থেকে তিন পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে বিজেএমসি। সমান সংখ্যক ম্যাচ থেকে মোহামেডানের অবস্থান দশম।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১০:৪৪ অপরাহ্ণ | আগস্ট ০৭, ২০১৬