|

সর্বশেষ

ময়মনসিংহ স্টেডিয়ামে বিপিএল খেলায় মোহামেডান ও বিজেএমসির ম্যাচ ১-১ গোলে ড্র ঃ দর্শক সমাগম বেড়েছে

 

মতিউল আলম ,ময়মনসিংহ রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়াম থেকে:
ঘরোয়া ফুটবলের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের (বিপিএল) ময়মনসিংহ পর্বের তৃতীয় দিনের খেলায় মোহামেডান ও  বিজেএমসির ১-১ গোলে ড্র করেছে। এদিকে আজ রোববার দর্শক সমাগম আগের দিনের তুলনায় কিছুটা বেড়েছে।  মোহামেডান ও  বিজেএমসির ২টি দলের খেলা দেখতেই মুলত গতকালের তুলনায় দর্শক সমাগম বেড়েছে। আজ রোববার (০৬ আগস্ট) ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে মোহামেডান ও  বিজেএমসির মধ্যকার ম্যাচটি শুরু হয় বিকেল চারটায়। প্রথমাধের্র শেষ দিকে মোহামেডান ১ গোল দিলেও দ্বিতীয়ার্ধের মধ্য ভাগে ১ গোল দেয়  বিজেএমসি। ফলে ১-১ গোলে ড্র হয়।
অধিনায়ক তৌহিদুল ইসলামের প্রথমাধের্র একেবারে শেষ মুহূর্তের গোলে ম্যাচের ৭২ মিনিট পর্যন্ত এগিয়ে থাকলেও বিজেএমসির মুকুলের গোলে প্রিমিয়ার লিগের এবারের আসরে দলটির জয়ের স্বপ্ন ভঙ্গ হয়। ফলে ম্যাচ শেষে ১-১ এ সমতা নিয়েই সন’ষ্ট থাকতে হয় জসিমউদ্দিন জোসির শিষ্যদের।
জানা যায় এ্‌ নিয়ে  মোহামেডান ও  বিজেএমসির তৃতীয় ড্র। রোববার (৭ আগস্ট) প্রিমিয়ার লিগের এবারের মৌসুমের প্রথম জয় পেতে রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের ৯ নম্বর দল বিজেএমসি ও ১০ নম্বরে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব।
পক্ষান্তরে, প্রতিপক্ষ  বিজেএমসি ছিল বেশ গোছালো। ছোট ছোট পাস ও গতিময় খেলা উপহার দিয়ে উপসি’ত দর্শকদের মধ্যে উল্লাসের খোরাক যুগিয়েছে তারা।
এমনই গতিময় খেলার ধারাবাহিকতায় ৯ মিনিটে মোহামেডান গোলবারের ডান দিক থেকে স্যামসন ইলিয়াসু ক্রস তুলেছিলেন কিন’ সতীর্থ সোহেল রানা তা কাজে লাগাতে পারেননি।
চার মিনিট পরে আবারো মোহামেডানের রক্ষণভাগে হানা দেন ইলিয়াসু। মাঝমাঠ থেকে একাই বল নিয়ে পোষ্টের বাঁ দিক থেকে কাটব্যাক দিয়েছিলেন সোহেল রানাকে। এবারও ব্যর্থ হলেন সোহেল।
বিজেএমসির ধারালো আক্রমণের মুখে মোহামেডানকে অবশেষে খুঁজে পাওয়া গেল প্রথমাধের্র অতিরিক্ত সময়ে।
বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়ায় বিজেএমসি। আর তাতে দলটি ফলও পেয়ে যায়। ৭৩ মিনিটে বদলি খেলোয়াড় আব্দুল্লাহ পারভেজের কর্ণার থেকে জোড়ালো হেডে বিজেএমসিকে ১-১ এ সমতায় ফেরান।
সমতায় ফেরার পর ব্যবধান বাড়াতে দু’দলই বেশ কয়েকটি আক্রমণ রচনা করেছে। কিন’ শেষ পর্যন- তারা লক্ষ্যে পৌঁছাতে না পারলে সমতা নিয়েই মাঠ ছাড়তে হয়।#

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:৫৬ অপরাহ্ণ | আগস্ট ০৭, ২০১৬