|

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২ আহত ১১

Ishwarganj Pic (accident)

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি- | ৭ আগস্ট ২০১৬, রবিবার
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২ ও আহত হয়েছেন ১১ জন। আজ রোববার বিকেলে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রহমতগঞ্জ নামক স্থানে ওই দুর্ঘটনাটি ঘটে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর সদরের ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রহমতগঞ্জ নামক স’ানে কিশোরগঞ্জগামী একটি মাইক্রোবাস ঢাকা মেট্রো চ-১৫-১৩০৮ বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির ৬জন ও মাইক্রোবাসের ৬জন যাত্রী আহত হয়।
গুর্বতর আহতদের ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতরা হলো ঈশ্বরগঞ্জ পৌর সদরের কাকনহাটি গ্রামের সবুজ মিয়ার ছেলে রফিকুল ইসলাম (২৫), রিয়াজ উদ্দিনের ছেলে কাঞ্চন মিয়া (২৪), আঃ ছোবাহানের ছেলে সাখাওয়াত (৩৫), চুন্নু মিয়া (৩৪), দত্তপাড়া গ্রামের ছালাম খানের ছেলে ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্র জহিরুল ইসলাম খান ও নেত্রকোনা জেলার কেন্দুয়ার পৌর মেয়র আসাদুল হক ভূইয়ার অবস’া আশংখাজনক থাকায় কর্তব্যরত ডাক্তার তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস’ায় সন্ধ্যায় কলেজ ছাত্র জহিরুল ইসলাম খান ও কাকনহাটি গ্রামের সবুজ মিয়ার ছেলে রফিকুল ইসলাম (২৫) মারা যান। অন্যান্যদের হাসপাতালে চিকিৎসা চলছে। ##

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:৪৫ অপরাহ্ণ | আগস্ট ০৭, ২০১৬