|

সর্বশেষ

ময়মনসিংহ রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে বিপিএল খেলায় শেখ রাসেলকে হারিয়ে সকার ফেনী ২ গোলে জয়ী

স্টাফ রিপোর্টার | ৬ আগস্ট ২০১৬, শনিবার

ঘরোয়া ফুটবলের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের (বিপিএল) ময়মনসিংহ পর্বের দ্বিতীয় দিনে শেখ রাসেলকে হারিয়ে ২-০ গোলে সকার ফেনী জয়ী হয়েছে। এদিকে আজ শনিবার দর্শক সমাগম হয়েছে হতাশা ব্যঞ্জক। শুক্রবারের তুলনায় ৪ ভাগের এক ভাগ দর্শক হয়েছে শনিবার।
আজ শনিবার (০৬ আগস্ট) ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে শেখ রাসেল ও সকার ফেনী মধ্যকার ম্যাচটি শুর্ব হয় বিকেল চারটায়। প্রথমার্ধে গোলশুন্য শেষ হলে দ্বিতীয়ার্ধে সকাল ফেণী ২ গোল দেয় শেখ রাসেলকে। ফেনীর হয়ে গোল দুটি করেছেন এনটিনি দুয়াম ফ্রাঙ্ক ও চওমিন রাখাইন।
হঠাৎ দর্শক কমে যাওয়ার কারণ সম্পর্কে অনেকে বলেছেন, একত শুক্রবার, উদ্বোধনী ম্যাচ, বিশিষ্ট কন্ঠশিল্পী মমতাজ বেগমসহ আারো শিল্পী খবরে লোক সমাগম হয়েছিল। এছাড়া প্রিন্ট ও ইলেট্রনিকস মিডিয়ায় সাংবাদিকদের প্রস’তিমুলক একাধিক সংবাদ পরিবেশনের কারণে শুক্রবার দর্শক সমাগম বেশী হয়। আবার কেউ কেউ বলেছেন ব্যাপক প্রচারনা না থাকায় দর্শক কম হয়েছে। এজন্য জেলা ক্রীড়া সংস’া ও বিপিএল কর্তৃপৰকে দায়ী করেছেন অনেকে। দর্শক বাড়াতে হলে ব্যাপক প্রচার-প্রচারণা চালাতে হবে। প্রয়োজনে খেলা শুর্ব করার আগে বিশিষ্ট শিল্পী দিয়ে সংগীত পরিবেশন করার দর্শক সমাগম ঘটনো যেতে পারে। এদিকে সাংবাদিকদের বসার ব্যবস’া গতকালের চেয়ে তেমন কোন পরিবর্তন হয়নি। চেয়ারের অভাবে অনেক সাংবাদিককে দাঁড়িয়ে থাকতে হয়েছে। তবে নাস্তা পানির করে ছিলেন। কম্পিউটার নিয়ে ৯জন বসার মতো ব্যবস’া আছে। অর্ধশতাধিক সাংবাদিক অনেক কষ্ট নিজ ব্যবস’াপনা সংবাদ পাঠাতে দেখা যায়। ####

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:৫৪ অপরাহ্ণ | আগস্ট ০৬, ২০১৬